রাজিবপুরে সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানি নাদিম হত্যা ঘটনাার প্রতিবাদে মানববন্ধন করেছেন রাজিবপুর ও রৌমারীর সাংবাদিবৃন্দ। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজিবপুর উপজেলায় থানা রোডে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

রাজিবপুরে সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবীতে মানববন্ধন



মানববন্ধনে গণমাধ্যমকর্মীরা বলেন, সাংবাদিক নাদিম হত্যাকারীদের আইনের আওতায় এনে দ্রæত বিচার করতে হবে। সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীদের খুঁজে বের করতে হবে। এভাবে একের পর এক সাংবাদিক হিত্যা, নির্যাতন ও আইসিটি মামলা কোনো ভাবেই মেনে নেওয়া যায় না। এ হত্যার বিচার ও তদন্ত করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি দেন তাঁরা।

সাংবাদিক নাদিম হত্যা: আরও পড়ুন >>

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আব্দুস সবুর ফারুকী, সাবেক সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ রাজিবপুর উপজেলা শাখা, অধ্যাপক মো. মোখলেছুর রহমান সভাপতি বিএনপি, রাজিবপুর উপজেলা শাখা, মো. মাহবুবুর রশীদ মন্ডল, অধ্যক্ষ রাজিবপুর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ, মো. রুস্তম মাহমুদ লিখন আহŸায়ক যুবদল রাজিবপুর উপজেলা শাখা, মো. কুদ্দুস বিশ্বাস সভাপতি রাজিবপুর প্রেসক্লাব, মো. তরিকুল ইসলাম তারা সাধারণ সম্পাদক উপজেলা প্রেসক্লাব, মো. সহিজল ইসলাম সজল সাধারণ সম্পাদক রাজিবপুর প্রেসক্লাব, মো. শরিফুল ইসলাম সভাপতি রাজিবপুর মডেল প্রেসক্লাবসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তের হামলায় আহত হন একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিম। পরদিন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top