[৪৭০] সাংবাদিক নাদিম হত্যার শাস্তির দাবীতে ইসলামপুরে মানববন্ধন

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর দুর্বৃত্তদের হামলায় বাংলানিউজ টোয়েন্টিফোর.কম এর জেলা প্রতিনিধি ও ৭১ টিভি'র উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যাকান্ডের চেয়ারম্যানসহ সঙ্গীয়দের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে ইসলামপুর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। 

সাংবাদিক নাদিম হত্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ইসলামপুরে সাংবাদিকদের প্রতিবাদ ও মানববন্ধন



শনিবার (১৭ জুন) বেলা ১১টায় গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ইসলামপুর থানা মোড় বটতলা চত্বরে ইসলামপুর প্রেসক্লাবের আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সাংবাদিক নাদিম হত্যা: আরও পড়ুন >>


ইসলামপুর প্রেসক্লাবের সভাপতি মোরাদুজ্জামান মোরাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাফিজ লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন,সিনিয়র সহ-সভাপতি কোরবান আলী,সহ-সভাপতি রহিমা সুলতানা,যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান চায়না, সাবেক সভাপতি ফিরোজ খান লোহানী,সাবেক ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুল হক বাবুল, সদস্য এম কে দোলন বিশ্বাস, সাহিদুর রহমান, মশিউর রহমান টুটুলসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top