[১২১২] জাতীয় কবির মৃত্যুবার্ষিকীতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি

S M Ashraful Azom
0

: বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ ২৭ আগস্ট রবিবার  দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

জাতীয় কবির ৪৭তম মৃত্যুবার্ষিকীতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কর্মসূচি



বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর নেতৃত্বে ২৭ আগস্ট সকাল ৮.৩০টায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন কবির সমাধিসৌধে পুস্পস্তবক অর্পণ, শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে সংগঠনের নেতাকর্মী ছাড়াও দেশবরেণ্য বুদ্ধিজীবীগণ অংশগ্রহণ করবেন।

বিকাল ৪টায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় কার্যালয় ৫১, ৫১/এ পুরানা পল্টন, ঢাকায় ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম’ শীর্ষক আলোচনাসভা এবং কবির আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে সংগঠনের নেতাকর্মী ছাড়াও সমমনা বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। কর্মসূচিতে যথাসময়ে সংশ্লিষ্টদের উপস্থিত থাকার জন্যে অনুরোধ করা হয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top