[৯৮২] মেলান্দহে শেখ কামালের জন্মদিনে চারাগাছ বিতরণ

S M Ashraful Azom
0

 : জামালপুরের মেলান্দহে শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা, শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা, বৃক্ষরোপ ও বিতরণ করা হয়। 

জামালপুরের মেলান্দহে শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা, শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা, বৃক্ষরোপ ও বিতরণ করা হয়।   উপজেলা প্রশাসন এর আয়োজন করে। এ উপলক্ষে ৫ আগস্ট বেলা সাড়ে ১১টায় শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন শেষে মির্জা আজম অডিটোরিয়ামে আলোচনা সভায় সভাপতিত্ব করেন-ইউএনও সেলিম মিঞা।   বক্তব্য রাখেন-সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সৈয়দ হারুন অর রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. ইউনুছ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আখতার, হাজরাবাড়ি সিরাজুল হক কলেজের অধ্যক্ষ আব্দুল আজিজ, মৎস্য অফিসার মাহমুদুল হাসান,  অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন এবং রিপোর্টার্স ইউনিটির সভাপতি-ইত্তেফাক সংবাদদাতা শাহ্ জামাল প্রমুখ।  সবশেষে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার এবং চারাগাছ বিতরণ শেষে যুব উন্নয়ন অফিসের সামনে বৃক্ষরোপন করা হয়।



উপজেলা প্রশাসন এর আয়োজন করে। এ উপলক্ষে ৫ আগস্ট বেলা সাড়ে ১১টায় শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন শেষে মির্জা আজম অডিটোরিয়ামে আলোচনা সভায় সভাপতিত্ব করেন-ইউএনও সেলিম মিঞা। 


বক্তব্য রাখেন-সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সৈয়দ হারুন অর রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. ইউনুছ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আখতার, হাজরাবাড়ি সিরাজুল হক কলেজের অধ্যক্ষ আব্দুল আজিজ, মৎস্য অফিসার মাহমুদুল হাসান,  অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন এবং রিপোর্টার্স ইউনিটির সভাপতি-ইত্তেফাক সংবাদদাতা শাহ্ জামাল প্রমুখ। 

সবশেষে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার এবং চারাগাছ বিতরণ শেষে যুব উন্নয়ন অফিসের সামনে বৃক্ষরোপন করা হয়।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top