[৯৮১] কাজিপুরে ইউপি চেয়ারম্যান দিলেন সদস্যদের পেঁপে উপহার

S M Ashraful Azom
0

 : ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তার পরিষদের ১২ জন সদস্য ও নয়জন গ্রামপুলিশকে দিলেন পেঁপে উপহার। উপহারের পেঁপে পেয়ে ভীষণ খুশি মেম্বর ও গ্রামপুলিশেরা। ব্যাগ ভর্তি করে প্রায় আধা কেজি থেকে দেড় কেজি ওজনের পেঁপে নিয়ে তারা হাসিমুখে বাড়ি ফেরেন। 

কাজিপুরে ইউপি চেয়ারম্যান দিলেন সদস্যদের পেঁপে উপহার



সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ১ নং সোনামুখী ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান আলীর দেয়া এই বিশেষ উপহার সাড়া ফেলেছে এলাকায়। গত শুক্রবার বিকেলে চেয়ারম্যান নিজ হাতে গাছ থেকে পেঁপে তুলে তা বন্টন করে দেন।

 সরেজমিন গিয়ে দেখা গেছে ইউনিয়ন পরিষদের সীমানা প্রাচীরের মাঝে পৌণে চারশতক জমিতে চেয়ারম্যান লাগিয়েছেন পেঁপে গাছ। সাথে সাথী ফসল হিসেবে নিচের মাটিতে লাগিয়েছেন আদা।

ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী জানান, চারমাস আগে পতিত জমি তৈরি করে সবজির চাষ শুরু করেছি। আজকে প্রায় ১৭০ কেজি পেঁপে গাছ থেকে উঠিয়ে পরিষদের সদস্য ও গ্রামপুলিশদের মাঝে বিতরণ করলাম। এমন উপহার দিতে পেরে বেশ ভালো লাগছে। ওরাও খুশি। 

 ইউপি সদস্য মামুনুর রহমান জানান, আমাদের মাথায়ই আসেনি যে আমাদের পরিষদ কম্পাউন্ডে এতো সুন্দর পেঁপের চাষ হতে পারে। আজকে আমরা পেঁপে উপহার পেলাম। ব্যতিক্রমী এই উপহারের জন্য চেয়ারম্যান সাহেবেকে ধন্যবাদ জানাচ্ছি। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top