[১৬২৬] আপনার আশেপাশের পরিবর্তন তুলে ধরে জিতে নিন লক্ষ টাকার পুরস্কার

S M Ashraful Azom
0

: বাংলাদেশের সাম্প্রতিক উন্নয়নের গল্প ছড়িয়ে দিতে এবং দেশের প্রতি মানুষের ভালোবাসা জাগ্রত করতে "আমার চোখে আজকের বাংলাদেশ" ভিডিও প্রতিযোগিতা শুরু হয়েছে। 

আপনার আশেপাশের পরিবর্তন তুলে ধরে জিতে নিন লক্ষ টাকার পুরস্কার



এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আপনার আশেপাশের পরিবর্তন তুলে ধরে জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার।

আপনার আশেপাশের অনেক কিছুই পাল্টেছে। সাথে পাল্টে গেছে মানুষের জীবনযাপনের মানও। কি সেই পরিবর্তন? হয়তো গ্রামের কাঁচা রাস্তাটা পাকা হয়ে গিয়েছে, হয়তো একটা সেতু হয়েছে। এখন আসা-যাওয়া করা যায় অনেক সহজে। তৈরি হয়েছে অনেক কর্মসংস্থান। পাল্টে গেছে সবার জীবনযাপন। আবার হয়তো হয়েছে নতুন নতুন স্কুল কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়। কষ্ট করে এখন আর অনেক দূরে পড়তে যেতে হয় না। বিদ্যুৎ নিরবছিন্ন হওয়ায় কাজের ক্ষেত্রও বেড়েছে। এমনি ছোট বড় সব পরিবর্তনের চিত্র তুলে ধরে প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবেন। 

এছাড়াও প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ভিডিওটি অবশ্যই ২ মিনিট দীর্ঘ হতে হবে। ভিডিওটি অবশ্যই আপনার আশেপাশের পরিবর্তনের উপর কেন্দ্রীভূত হতে হবে। ভিডিওটি অবশ্যই HD কোয়ালিটিতে হতে হবে।


প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে [এই লিঙ্ক এ ক্লিক করে] ভিজিট করুন 


অথবা 
"আমার চোখে আজকের বাংলাদেশ" QR কোড
QR কোড স্ক্যান করুন


প্রতিযোগিতার শেষ সময় ২০ নভেম্বর ২০২৩।


এই প্রতিযোগিতাটি বাংলাদেশের সাম্প্রতিক উন্নয়নের গল্প তুলে ধরতে এবং দেশের প্রতি মানুষের ভালোবাসা জাগ্রত করতে উদ্যোগী হয়েছে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আপনি আপনার আশেপাশের পরিবর্তনকে তুলে ধরে অন্যদের কাছে জানাতে পারেন এবং পুরস্কার জিতে নিতে পারেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top