[১৬৬২] জামালপুরে মারুফা আক্তার পপিকে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

S M Ashraful Azom
0

 : জামালপুরে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপির সাথে অসদাচরণের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে জামালপুর সদর উপজেলার নান্দিনা বাজারে স্থানীয়রা এই কর্মসূচির আয়োজন করে।

জামালপুরে মারুফা আক্তার পপিকে লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন



ল²ীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আনিসুর রহমানের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বাবুল আহমেদ, রানাগাছা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মাহমুদুল আলম, ল²ীরচর ইউনিয়নের স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, রানাগাছা ইউনিয়নের স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিপন জুবায়ের, রানাগাছা ইউনিয়ন শ্রমিক লীগের সদস্য জদু মিয়াসহ রানাগাছা ও ল²ীরচর ইউনিয়ন আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় বক্তারা গতকাল সোমবার জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের এক মতবিনিময় সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম কর্তৃক কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপিকে লাঞ্ছিতের ঘটনায় তীব্র প্রতিবাদ জানান। এছাড়াও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর সদর আসনে অন্য উপজেলার এক সাবেক আমলার পরিবর্তে স্থানীয় নেতৃবৃন্দের মধ্য হতে দলীয় মনোনয়ন দেয়ার দাবী জানান। দাবী আদায়ের লক্ষ্যে আগামীকালও প্রতিবাদ কর্মসূচি পালনের ঘোষনা দেন বক্তারা।   


উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর সদর আসনে প্রার্থী হওয়ার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মূখ্য সচিব আবুল কালাম আজাদ আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরপর গতকাল শহরের মির্জা আজম অডিটোরিয়ামে আবুল কালাম আজাদকে নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করে সদর উপজেলা আওয়ামী লীগ। মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ মতবিনিময় সভায় অংশগ্রহণের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপিকে ফোন করে আমন্ত্রণ জানান। কিন্তু সভার ব্যানারে মারুফা আক্তার পপির নাম না থাকায় মঞ্চে না গিয়ে কর্মীদের সারিতে বসেন পপি। কিন্তু আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাকে মঞ্চে আসন গ্রহণের জন্য অনুরোধ করলে তিনি মঞ্চে উঠে বক্তব্য দিতে চাইলে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রকাশ্যে উচ্চস্বরে ধমক শুরু করেন মারুফা আক্তার পপিকে। পরে পপি বক্তব্য না দিয়ে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু ¯েøাগান দিতে দিতে মঞ্চ থেকে নেমে পুন:রায় কর্মীদের সাথে বসেন। এ বিষয়টি নিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।           

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top