[১৭৭২] ঘাটাইলে অন্বেষা বহুমুখী সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : ''সমবায়ই শক্তি, সমবায়ই  মুক্তি'' - এই শ্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের ঘাটাইলে জাতীয় সমবায় পুরস্কার ২০২২ এ স্বর্ণ প্রাপ্ত অন্বেষা বহুমুখী সমবায় সমিতির লিমিটেডের ৩৩ তম বার্ষিক সাধারণ  সভা অনুষ্ঠিত হয়েছে।

ঘাটাইলে অন্বেষা বহুমুখী সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত



মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলার পৌর এলাকার ফতেরপাড়া নিজেস্ব ক্যাম্পাসে অন্বেষা বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোঃ আব্দুছ সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।


এসময় বক্তব্য রাখেন, মধুপুর সমবায় অফিসার মুহাম্মদ সাইফুল ইসলাম,অন্বেষা বহুমুখী সমবায় সমিতির লিমিটেডের উপদেষ্টা ও  লেখক  সাংবাদিক গবেষক  জুলফিকার হায়দার,উত্তর টাঙ্গাইল অফিসার্স কল্যাণ সমিতির সহ সভাপতি আলহাজ্ব মোঃ ইব্রাহিম আলী মিঞা,পাকুটিয়া পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জীবুন নিছা জেবু,অন্বেষা বহুমুখী সমবায় সমিতির লি: ব্যবস্হাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির সরকার প্রমুখ।


অনুষ্ঠানে বিগত সাধারণ সভার কার্যবিবরনী পাঠ ও অনুমোদন, রিপোর্ট পর্যালোচনা, উদ্বৃত্তপত্র ও নিরিক্ষা প্রতিবেদন পর্যালোচনা, ২০২৩-২৪ - ২০২৪-২৫ আর্থিক বৎসরের জন্য প্রাক্কলিত বাজেট পর্যালোচনা, ভবিষ্যৎ পরিকল্পনা,  ঋণ গ্রহণের সর্বোচ্চ সীমা, নতুন লোন আইটেম, লভ্যাংশ ও মুনাফা বিতরণ, সফটওয়ার কার্যক্রম, নারীর ক্ষমতায়ন, বর্তমান সমাজে সমবায় সমিতির গুরুত্বসহ বিভিন্ন উন্নয়নমূলক বিষয়ে আলোকপাত করা হয়।


১৯৮৯ সালে অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ৩১০৬ জন সদস্যের মধ্যে ৩০৮৫ জনকে ঋন প্রদান করা হয়েছে। সমিতির মূলধন রয়েছে  প্রায় ২৪ কোটি ৮২ লক্ষ ১১ হাজার ২ শত ২০ টাকা। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top