[১৮৫২] যে অভিযোগে ১৬ নেতাকে বহিষ্কার করল বিএনপি!

S M Ashraful Azom
0

: দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে দল থেকে ১৬ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। আজ শনিবার দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

যে অভিযোগে ১৬ নেতাকে বহিষ্কার করল বিএনপি!



বহিষ্কৃতরা হলেন শেরপুর জেলা বিএনপির সহসভাপতি আব্দুর রউফ, সদস্য ফিরোজ খান মুন, শ্রীবর্দী উপজেলার ভেলুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল করিম, শেরপুর পৌর শাখার ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন সেলু, পটুয়াখালীর কলাপাড়া উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম (রেজা মিরা)।

এ ছাড়া নারায়ণগঞ্জ মহানগরের সাবেক যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান মুকুল, সদস্য শওকত হাশেম শকু, বন্দরের উপজেলা নেতা হান্নান সরকার, সুলতান আহম্মেদ, গোলাম নবী মুরাদ, সোনারগাঁ থানার ১৩ নম্বর ওয়ার্ড বিএনপির সহসভাপতি মো. নুরুজ্জামান, চাঁদপুর জেলা বিএনপির সদস্য আবুল হোসেন প্রধানীয়া এবং দিনাজপুরের হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা ও সদস্য মো. গোলাপ হোসেন।

রাঙামাটি পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন এবং চট্টগ্রাম মহানগরের বন্দর থানা বিএনপির সহসভাপতি আবু জহুরকে দল থেকে বহিষ্কার করেছে বিএনপি। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top