[১৭৭৯] শেখ হাসিনা গ্রহণযোগ্য স্বচ্ছতার নির্বাচন উপহার দেবেন: মির্জা আজম

S M Ashraful Azom
0

 : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন গ্রহণযোগ্য, স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিতের মধ্য দিয়ে একটা গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। 

শেখ হাসিনা গ্রহণযোগ্য স্বচ্ছতার নির্বাচন উপহার দেবেন মির্জা আজম



মির্জা আজম ১৩ নভেম্বর দুপুরে রাবেয়া ইসলাম বিদ্যালয় মাঠে মেলান্দহ উপজেলা  আওয়ামীলীগের অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

তিনি আরো বলেন, বিএনপি নির্বাচন বাঞ্চালের ষড়যন্ত্র করছে। এখন বিএনপি’র নেতারা নাশকতা করছে না। নাশকতার জন্য অপরাধি এবং মাদকাসক্তদের ভাড়াটে ব্যবহার করছে। তারা নির্বাচনী কাজের সরঞ্জাম এবং কেন্দ্র জ¦ালিয়ে দিতেও তৎপরতা চালাতে পারে। আওয়ামী লীগের নেতা-কর্মী জনতার সাথে ঐক্যবদ্ধ হয়ে সজাগ থাকার আহবান জানান।

উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আ’লীগের সহসভাপতি সোহরাব হোসেসন বাবুল কমিশনার, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো: কামরুজ্জামান, মেয়র শফিক জাহদেী রবিন, সাবেক মেয়র হাজী দিদার পাশা,  আ’লীগ সাধারণ সম্পাদক মো: জিন্ন্াহসহ ইউনিয়নের আ’লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top