[১৭২৫] জবি’র নতুন উপাচার্যকে সুবিপ্রবি উপাচার্যের অভিনন্দন

S M Ashraful Azom
0

: জগন্নাথ  বিশ্ববিদ্যালয়ের (জবি) নবনিযুক্ত ভিসি অধ্যাপক ড.সাদেকা হালিমকে অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (সুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আবু নঈম শেখ

জবি’র নতুন উপাচার্যকে সুবিপ্রবি উপাচার্যের অভিনন্দন



সুনামগঞ্জ বিশ্ববিদ্যালয়ের ভিসির অভিনন্দন বার্তার প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশ, “মহামান্য রাষ্ট্রপতি এবং বিশ্ববিদ্যালয় সমূহের আচার্য মোঃ সাহাবুদ্দিন জগন্নাথ  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে আপনাকে নিয়োগ প্রদান করায় আমার ব্যক্তিগত এবং সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন প্রকাশ করছি। 


আপনার দৃঢ় নেতৃত্ব এবং আন্তরিকতায় জগন্নাথ  বিশ্ববিদ্যালয় শিক্ষা, গবেষণা এবং প্রশাসনিক ক্ষেত্রে সমৃদ্ধির পথে এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।আপনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।”



ড. সাদেকা হালিম ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক এবং বর্তমানে বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। তিনি বিশ্ববিদ্যালয়টির ৬ষ্ঠ উপাচার্য।


 জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রয়াত উপাচার্য অধ্যাপক ড.ইমদাদুল হকের মৃত্যুর পর শুন্য পদে ড. সাদেকা হালিম নিযুক্ত হয়েছেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top