[১৯২১] বাঁশখালীতে বিদ্যুতের আগুনে পুড়ল দুই বসতঘর ও গ্যারেজ

S M Ashraful Azom
0

 : বাঁশখালীর পৌরসভার বাহার উল্লাহ পাড়া এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই বসতঘর ও তিন জনের যৌথ মালিকানাধীন একটি গ্যারেজের সর্বস্ব পুড়ে যায়। যার ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ লক্ষাধিক বলে জানান স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্থরা।

বাঁশখালীতে বিদ্যুতের আগুনে পুড়ল দুই বসতঘর ও গ্যারেজ



সোমবার (১৫ জানুয়ারী) বিকেল সাড়ে চারটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের খবর পাওয়ার পরে বাঁশখালী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আধাঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।


এ ঘটনায় নজরুল ইসলাম ও আনসারুল ইসলামের বসতঘর এবং নুরুল ইসলাম, আব্দুল হালিম ও আবুল কালামের যৌথ মালিকানাধীন গ্যারেজ পুড়ে যায়।


বাঁশখালী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ আযাদুল ইসলাম জানান,  বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। তিনি আরো জানান, অগ্নিকান্ডের খবর পাওয়ার মাত্র পাঁচ মিনিটের মধ্যে আমাদের ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে পৌছান। অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি। এ ঘটনায় দুই বসতঘর ও তিনজনের যৌথ মালিকানাধীন গ্যারেজ পুড়ে যায়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top