ইসলামপুরে ধর্মমন্ত্রীসহ সর্বস্তরের শ্রদ্ধা ভালোবাসায় স্মরণ

Seba Hot News
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: বাঙালি জাতির জন্য এই দিবসটি হচ্ছে চরম শোক ও বেদনার। অনদিকে মায়ের ভাষা বাংলার অধিকার আদায়ের জন্য সর্বোচ্চ ত্যাগের মহিমায় উদ্ভাসিত।

ইসলামপুরে ধর্মমন্ত্রীসহ সর্বস্তরের শ্রদ্ধা ভালোবাসায় স্মরণ



যে কোন জাতির জন্য সবচেয়ে মহৎ ও দুর্লভ উত্তরাধিকার হচ্ছে মৃত্যুর উত্তরাধিকার-মরতে জানা ও মরতে পারার উত্তরাধিকার। ১৯৫২ সালের একুশে ফেব্রুয়ারি শহিদরা জাতিকে সে মহৎ ও দুর্লভ উত্তরাধিকার দিয়ে গেছেন।

সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় জামালপুরের ইসলামপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

একুশের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে ইসলামপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন  ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান। পরে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ,পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাব, উপজেলা ও পৌর আওয়ামী লীগ,বিএনপি,জাতীয়পার্টি,ইসলামপুর সরকারি কলেজ,সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. আঃ সালাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম,অফিসার ইনচার্জ সুমন তালুকদার,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মানিকুল ইসলাম সহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।

পুস্পস্তবক অর্পণ শেষে শহীদদের বিদেহী আত্বা শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
পরে সকালে প্রভাত ফেরী শেষে ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান নেতৃবৃন্দদের সাখে নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে মাল্যদান করেন।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top