বকশীগঞ্জে সাংবাদিকের ওপর হামলার অভিযোগে আটক-১

Seba Hot News
0

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে সংবাদ সংগ্রহকালে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার উপজেলা প্রতিনিধি মতিন রহমানের ওপর হামলার ঘটনায় একজনকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুুলিশ। 

বকশীগঞ্জে সাংবাদিকের ওপর হামলার অভিযোগে আটক-১



জানা গেছে, সোমবার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বকশীগঞ্জ পৌর শহরের নামা পাড়া এলাকায় সাংবাদিক মতিন রহমানের উপর হামলা ও মারপিটের ঘটনায় প্রধান অভিযুক্ত তৌহিদুজ্জামান তৌহিদ নামে একজনকে মঙ্গলবার দুপুরে নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।

হামলার শিকার সাংবাদিক মতিন রহমান জানান,সোমবার বিকাল সাড়ে ৫ টার দিকে সদ্য অনুষ্ঠিত বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনের ৫ নম্বর ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর কামরুজ্জামান সুজন ও পরাজিত প্রার্থী জয়নাল আবেদিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। 
(ads1)
এই সংবাদ সংগ্রহের জন্য আমরা কয়েকজন গণমাধ্যমকর্মী নামাপাড়া এলাকায় যাই। সংবাদ সংগ্রহ শেষে নবনির্বাচিত কাউন্সিলর কামরুজ্জামান সুজনের বক্তব্য নিতে গেলে তাঁর সমর্থক ও আত্মীয় স্বজনরা আমার ওপর অতর্কিত হামলা চালায় এবং ব্যাপক মারধর করে। পরে আমার সহকর্মীদের সহযোগিতায় আমাকে হাসপাতালে ভর্তি করা হয়। 


এ ঘটনায় রাতেই বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন সাংবাদিক মতিন রহমান। অভিযোগ দায়েরের পর অভিযান চালিয়ে বকশীগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে পৌর শহরের নামাপাড়া এলাকা থেকে মামলার প্রধান আসামি তৌহিদুজ্জামান তৌহিদকে (৪৩) আটক করেছে। 
আটককৃত তৌহিদ নামাপাড়া এলাকার আবিরুজ্জামান আক্কাছের ছেলে।
(ads2)
বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) সঞ্জয় সাহা জানান,সাংবাদিককের ওপর হামলা ও মারধরের ঘটনায় থানা পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে প্রধান অভিযুক্তকে আটক করে কোর্টে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন সাংবাদিকদের ওপর হামলা ও তাঁদের সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করলে কাউকে ছাড় দেওয়া হবে না। 
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top