উল্লাপাড়ায় পানাগাঁতি খালের উপর সড়ক সেতুর উদ্বোধন করলেন এমপি

Seba Hot News
0

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পানাগাঁতি খালের উপর ৫০ মিটার দীর্ঘ সড়ক সেতু নির্মাণ কাজের উদ্বোধন করলেন সিরাজগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব গাজী মোঃ শফিকুল ইসলাম শফি। 

উল্লাপাড়ায় পানাগাঁতি খালের উপর সড়ক সেতুর উদ্বোধন করলেন এমপি



রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামে প্রায় ৪ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে এ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। 

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি শফি এ সময় বলেন, বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ গঠনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এ অঞ্চলের জনগণের দীর্ঘ দিনের প্রত্যাশা পূরণ করতে স্থানীয় সরকার মন্ত্রণালয় নাগরৌহা-ভেংড়ীর মধ্যবর্তী পানাগাঁতি খালের উপর ৪ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে সড়ক সেতুর নির্মাণ কাজের উদ্বোধন করা হলো। এ সড়ক সেতু বাস্তবায়ন হলে উপজেলা সদরের সাথে পূর্ণিমাগাঁতী ইউনিয়নের একটি আন্তযোগাযোগ ব্যবস্থা তৈরী হবে। এতে জনগনের কৃষি পণ্য পরিবহন ও শিক্ষার্থীদের যাতায়াতের জন্য পথ সংক্ষিপ্ত হবে। সর্বোপরি সেতুটি নির্মাণে এলাকার আর্থসামাজিক উন্নয়ন ঘটবে।


উদ্বোধন অনুষ্ঠানে এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোঃ আবু সায়েম, উপ সহকারী প্রকৌশলী মোঃ সাজেদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, উপজেলা আ'লীগের উপদেষ্টা মোঃ আকমাল হোসেন, উল্লাপাড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সালেক, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আলিমুজ্জামান অলক, আওয়ামীলীগ নেতা মোঃ আমজাদ হোসেন, মোঃ আব্দুল কাদের প্রমুখ।
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top