বাজেট নিয়ে আজ কি প্রতিক্রিয়া জানাবে আওয়ামী লীগ?

Seba Hot News
0

সেবা ডেস্ক: নতুন অর্থবছরের প্রস্তাবিত বাজেট নিয়ে শনিবার আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাবে আওয়ামী লীগ। একইসঙ্গে বিরোধীদের প্রতিক্রিয়ার জবাব দেওয়া হবে।

বাজেট নিয়ে আজ কি প্রতিক্রিয়া জানাবে আওয়ামী লীগ?



শুক্রবার ধানমন্ডি ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু ভবনের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর এ কথা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

(ads1)

সাংবাদিকদের প্রশ্নের জবাবে কাদের বলেন, "আজকের প্রসঙ্গটা অন্য দিকে নেবেন না। বাজেট নিয়ে আগামীকাল প্রতিক্রিয়া দেব। গতকাল আমি একটা প্রতিক্রিয়া দিয়েছি। বার বার প্রতিক্রিয়া দেওয়া ঠিক না। বিরোধীরা যা বলছে আগামীকাল (শনিবার) জবাব দেব।"

ছয় দফা আন্দোলন নিয়ে কাদের বলেন, ছয় দফা হচ্ছে স্বাধীনতা আন্দোলনের মাইলফলক। ছয় দফার ভিত্তিতে ১১ দফা আন্দোলনের সূত্রপাত হয়। বাষট্টিতে পাক-ভারত যুদ্ধে পূর্ব বাংলার কোনো নিরাপত্তা ছিল না। ৬ দফা না হলে ঊনসত্তরের গণঅভ্যুত্থান হত না। এই ছয় দফা আমাদের ইতিহাসে বাঁক পরিবর্তন করেছে।

(ads2)

শুক্রবার বিকেল সাড়ে ৩টায় তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনে ছয় দফা দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য আওয়ামী লীগের বাজেট প্রতিক্রিয়া শনিবার দেওয়া হবে বলে জানিয়েছেন দলের নেতারা।


Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top