সরিষাবাড়ীতে স্থাপনা অধিগ্রহণের অর্থ আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন

Seba Hot News
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে রেড ক্রিসেন্ট সোসাইটি সমিতির স্থাপনা অধিগ্রহণের অর্থ আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সরিষাবাড়ীতে স্থাপনা অধিগ্রহণের অর্থ আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন



বুধবার দুপুরে সরিষাবাড়ী উপজেলার মাগুরিয়াপাড়া এলাকায় এই মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে মাগুরিয়াপাড়া রেড ক্রিসেন্ট জরুরী দুর্যোগ মোকাবেলা সমিতি ও তহবিল গঠনের সদস্যরা।

ঘন্টাব্যাপী মানববন্ধনে সমিতির সদস্য মঞ্জু মিয়া, আব্দুল হামিদ, রেখা বেগম, হ্যাপি আক্তারসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

এ সময় বক্তারা বলেন, সড়ক প্রশস্ত করার জন্য সরকার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মাগুরিয়াপাড়া শাখার সমাজ ভিত্তিক দুর্যোগ ব্যবস্থাপনা কর্মসূচির কার্যালয়টি স্থাপনা হিসেবে অধিগ্রহণ করে। স্থাপনা অধিগ্রহণ ও কার্যালয়ের বিভিন্ন আসবাবপত্রের জন্য সরকার সমিতিকে ২০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে। কিন্তু সমিতির কার্যালয়ের জমির মালিক হওয়ায় অধিগ্রহণের ওই ২০ লাখ টাকা কৌশলে সামসুল হক ডিগ্রী কলেজের অধ্যাপক স্থানীয় প্রভাবশালী জুলহাস উদ্দিন আত্মসাৎ করেন। 

জুলহাস উদ্দিনের কাছে সবকিছুর বিল-ভাউচার থাকলেও তিনি তা সমিতির সদস্যদের দেখাননি, উল্টো তিনি অন্যায়ভাবে সমিতির কার্যালয়ের ভাড়া বাবদ টাকা দাবী করছেন। তাই সমিতির কার্যালয় অধিগ্রহণের জন্য সরকার যে অর্থ বরাদ্দ দিয়েছে তা সমিতির সদস্যদের কাছে ফেরত প্রদানের জন্য দাবী জানান বক্তারা। পরে একটি বিক্ষোভ মিছিল বের করেন তারা। বিক্ষোভ মিছিলটি মাগুরিয়াপাড়া এলাকার স্থানীয় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।  
(ads1)
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top