দূর্যোগ ও দুঃসময়ে সরকার দূর্গতদের পাশে রয়েছে -ধর্মমন্ত্রী

Seba Hot News
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: বন্যার্তদের পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন। বন্যার্তদের জন্য সরকারে সর্বাত্মক চেষ্টা করছে। 

দূর্যোগ ও দুঃসময়ে সরকার দূর্গতদের পাশে রয়েছে -ধর্মমন্ত্রী



একজন বানভাসী মানুষও যেন না খেয়ে দিন কাটায় সেজন্য সকল নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে তাদের পাশে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য শেখ হাসিনা বিনিদ্র ও অক্লান্তভাবে কাজ করে যাচ্ছেন। চলমান বন্যা যতদিন থাকবে, শুকনো খাবারসহ ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

ধর্মমন্ত্রী জামালপুরের ইসলামপুরে বুধবার(১০জুলাই) উপজেলার চিনাডুলী ইউনিয়নের বীর নন্দনের পাড়া, চর নন্দনের পাড়া, বামনা, গিলাবাড়ী, বামনা, গুঠাইল, আমতলী এলাকায় ৪শত পরিবারের মাঝে ত্রাণের চাল ও আওয়ামী লীগের আয়োজনে ২শত পরিবারের মাঝে শুকনো খাবার , ইসলামী রিলিফ আয়োজনে ক্ষতিগ্রস্তদের মাঝে হাইজিং কিটস ও নগদ অর্থ এবং সাপধরী কাশারী ডোবা বাঁধ কাম রাস্তা পরিদর্শন অনুষ্ঠানে এসব কথা বলেন।
দূর্যোগ ও দুঃসময়ে সরকার দূর্গতদের পাশে রয়েছে -ধর্মমন্ত্রী


তিনি বলেন-জাতির পিতা দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে চেয়েছেন। আওয়ামী লীগ সরকার সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। মানুষের মৌলিক চাহিদা অন্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষা। যা যা দরকার তা সরকার করে যাচ্ছে। দেশে গণতন্ত্র আছে বলেই এ দুর্যোগের সময় সরকার মানুষের পাশে দাঁড়িয়েছে। 
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আঃ সালাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,আবিদা সুলতানা যুথী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু অধ্যক্ষ জামাল আবু নাছের চৌধুরী চার্লেস, আ্ঃ রাজ্জাক লালমিয়া, ইউপি চেয়ারম্যান আঃ সালাম, সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ads1)
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top