স্মার্ট বাংলাদেশ বিনির্মানে যুবকদের কর্মক্ষম করছে সরকার

Seba Hot News
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: দেশের যুব সমাজই আগামী দিনের নেতৃত্ব দেবে। সে কারণে সকল অনিয়ম, দুর্নীতি, অনৈকতা থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে হবে।

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে যুবকদের কর্মক্ষম করছে সরকার



প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের যে উন্নয়নের অগ্রযাত্রা এই অগ্রযাত্রায় যুব সমাজ যাতে ভূমিকা রাখতে পারে সে জন্য বহুমুখী কর্মসূচি নেওয়া হয়েছে। 

আমাদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় অভাবনীয় বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছে। যুবকদেরকে প্রশিক্ষণের মাধ্যমে তাদের দক্ষ জনশক্তিতে পরিণত করা হচ্ছে।

মন্ত্রী জামালপুরের ইসলামপুরে সোমবার(৮জুলাই) উপজেলা পরিষদ হলরুমে কম্পিউটার ও নেটওয়ার্ক বিষয়ক প্রশিক্ষেন প্রশিক্ষণার্থীদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন দেশের যুব সমাজকে সামনের কাতারে এনে দক্ষ জনবলে পরিণত করে তাদেরকে যথাযথ পুনর্বাসনের জায়গায় আনা সম্ভব হলে জাতির অগ্রযাত্রাকে আরও শানিত করা সম্ভব হবে। তারা যাতে আউটসোর্সিং এর মাধ্যমে ব্যপকভাবে নিজেদের আর্থিক স্বচ্ছলতা আনতে পারেন, সাবলম্বি হতে পারেন, সে ব্যবস্থা করা হয়েছে। 

মন্ত্রী আরও বলেন, দেশের প্রতিটি যুবক আগামী দিনের নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তত থাকতে হবে। মাদক অনিয়ম দুর্নীতি এর থেকে যুব সমাজকে কি ভাবে মূলস্রোতে রাখা যায় সে জন্য আমাদের সকলকে মিলে কাজ করতে হবে। 

উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর ইসলামপুরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলামের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আঃ সালাম,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, আবিদা সুলতানা যুথী,সহকারী কমিশনার ভূমি সাঈদ মোহাম্মদ ইব্রাহীম,অধ্যক্ষ জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,অফিসার ইনচার্জ সৃমন তালুকদার,যুব উন্নয়ন কর্মকর্তা সাইফুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

পরে তিনি ধর্মমন্ত্রনালয়ের সেচ্ছাধীন তহবিল ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট হতে প্রাপ্ত মন্দির ও অসহায় দুস্থদের অনুকুলে প্রাপ্ত বরাদ্ধকৃত চেক বিতরণ করেন।
(ads1)
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top