গ্রীন নবান্ন মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লি. এর শুভ উদ্বোধন
গ্রীন নবান্ন মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লি. এর শুভ উদ্বোধন


সেবা ডেস্ক: অদ্য ২৫ ডিসেম্বর সোমবার সকাল ১০.০০ টার সময় চট্টগ্রাম রাঙ্গুনিয়া উপজেলা শাখার ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীন এর উদ্যোগে মোগলের হাট ডেসটিনি ২০০০লি. এর অফিসে গ্রীন নবান্ন মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লি. এর শুভ উদ্বোধনী প্রোগ্রাম এবং ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম গ্রীন এর ৫তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন আই,টি সম্পাদক খোরশেদ আলম, প্রোগ্রামের সভাপত্বিত করেন রাঙ্গুনিয়া ডিএসএমএফ গ্রীন এর সিনিযর সভাপতি মোঃ আব্দুল্লাহ। 

প্রোগ্রামের শুরুতেই কোরআন তেলোয়াত করেন মোঃ বদিউল আলম, উক্ত প্রোগ্রামের উদ্বোধনী বক্তব্য দেন রাঙ্গুনিয়া ডিএসএমএফ গ্রীন এর সিনিয়র সদস্য মো. শফিউল আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএসএমএফ গ্রীন এর সেন্ট্রাল মেম্বার হাফেজ সাখাওয়াত হোসেন মামুন। বিশেষ অতিথি ছিলেন ডিএসএমএফ গ্রীন এর চট্টগ্রাম বিভাগীয় সদস্য মো. সাইফুল আলম নেওয়াজ, আবু জাফর মিলন এবং ডেসটিনি ২০০০লি. এর পিএসডি মো. শরীফ সহ আরও উপস্থিত ছিলেন গ্রীন নবান্ন মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লিঃ এর এম,ডি হোসেন ও চেয়ারম্যান আব্দুল করিম টিপু সহ গ্রীন নবান্ন মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লিঃ এর সকল ডিরেক্টর ও শেয়ার হোল্ডার বৃন্দরা। 

এই সময় প্রধান অতিথি তার বক্তব্যে ডেসটিনির এম,ডি রফিকুল আমিন ও চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হোসেন এর মুক্তির দাবি জানান,এবং ডেসটিনি মুক্তি আন্দোলনের অন্যতম সংঘটন ডিএসএমএফ গ্রীন এর মাধ্যমে সকল কে কাজের মধ্য দিয়ে ডেসটিনির মুক্তি না হওয়া পর্য়ন্ত নিরলসভাবে কাজ করার জন্য আহবান জানান এবং সর্বশেষ গ্রীন নবান্ন মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লিঃ এর সফলতা কামনা করেন।

এই সময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা সকল ডিরেক্টর ও শেয়ার হোল্ডারদের কে কোম্পানির বই হাতে তুলে দেন।সেই সাথে রাঙ্গুনিয়া উপজেলা প্রতিনিধি এস,এ নয়ন ও নুরুল আলম কে প্রধান অতিথি দৈনিক ডেসটিনির আই,ডি কার্ড হাতে তুলে দেন।গ্রীন নবান্ন মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লিঃ এর এম,ডি মোঃ হোসেন সকল কে ঐক্য বদ্দ হয়ে এই গ্রীন নবান্ন মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লিঃ কে সর্বোচ্ছ শ্রেষ্ঠ একটি কোম্পানি হিসেবে প্রতিষ্টিত করতে সকল কে আন্তরিকভাবে কাজ করার জন্য আহবান জানান।এই সময় বিশেষ অতিথিরা সহ অন্যান্য লিডার বৃন্দরা বকত্ব্য রাখেন।

,