ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত



লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি:  হে যুবক এসো মোরা এগিয়ে যাই দৃপ্ত পদভারে,শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয়ে। এই বাহককে বুকে ধারন করে সাংগঠনিক অবকাঠামো জোরদার করার লক্ষে জামালপুরের ইসলামপুর গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জানাগেছে, পোড়ারচর আ. সাত্তার উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার ইউনিয়ন আওয়ামী যুবলীগ এই ত্রি-বার্ষিকী সম্মেলনের আয়োজনে করে।


গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে ইসলামপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সাবেক ভিপি সাইফুল ইসলাম বাবু এতে উদ্বোধনী বক্তব্য রাখেন।


অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন শাহা রাজু। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ফারহান আহম্মেদ। বিশেষ অতিথি বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আইনজীবি রাশেদুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আক্রামুজ্জামান হিরু।


অনুষ্ঠিত সম্মেলনে অন্যানের মধ্যে উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আঃ কাসেম, জেলা যুবলীগ ও জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মজনু,উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক সবুজ খন্দকার,আলআমিন মিয়া,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক খোকন মিয়া,ইসলামপুর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান কবীর রুকন,ত্রান বিষয়ক সম্পাদক ও কাউন্সিলর মোহন মিয়া প্রমূখ বক্তব্য রাখেন।


উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মানিরুজ্জামান লাজুর সঞ্চালনায় এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ রাজ্জাক সর্দার,সাধারন সম্পাদক কুদ্দুছ আলী, মোজাম্মেল হক,যুবলীগ নেতা জুলহাস মন্ডল,পলাশ মিয়া সহ জেলা,উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


অনুষ্ঠিত সম্মেলনে প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারন সম্পাদক পদে একাধিক প্রার্থী হওয়ায় আগামী ১৮এপ্রিল পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে বলে দলীয় সুত্রে জানাযায়।




, , ,
themeforestthemeforest