SebaBanner

হোম
বাঁঁশখালীতে স্কুল ছাত্রীর মৃত্যু নিয়ে রহস্য!

Banskhali school girl's mystery about the death


বাঁশখালী (বাঁশখালী) চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউপির রুকসানা আক্তার রুমানা (১৫) নামে এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে চাম্বল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী বলে জানা যায়। চাম্বল ইউপির ১নং ওয়ার্ডের জয়নগর পাড়ার মৃত সিরাজ মিয়ার কন্যা।

৫ মে শনিবার রাতে গোফন সংবাদের ভিত্তিতে তার লাশ উদ্ধার করে বাঁশখালী থানা পুলিশ।
জানা যায়, বিগত দুই-তিন দিন আগে রুমানা এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে নাচ গানে অংশগ্রহণ করে। তারপর সে বাড়ীতে এসে শনিবার রাতেই তার চাচার বাড়ী থেকে তার লাশ উদ্ধার করে। পরবর্তীতে পরিবারের লোকজন দাফন কাপনের ব্যবস্থা করে। পরে বাঁশখালী থানা পুলিশ সংবাদ পেয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক এ প্রেরণ করেন। তবে তার মৃত্যু নিয়ে কেউ সাপের কামড়ে, কেউ বিষপানে আবার কেউ আত্মহত্যা করেছে বলে জানান। একেক জনের একেক ধরনের বক্তব্যের প্রেক্ষিতে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।


নিহত স্কুল ছাত্রী রুমানার মা খাইরুন্নেছা বেগম বলেন, আমার মেয়ে তার তালতো ভাইয়ের বিয়েতে নাচ-গান করেছে, সেখানে অনেকেই আমার মেয়েকে প্যাকেজের মেয়ে বলাতে অভিমান করে সে আত্মহত্যা করেছে।অপরদিকে লাশ উদ্ধার করা বাঁশখালী থানার এসআই মো.হায়দার আলী আকন্দ বলেন, খবর পেয়ে আমরা যখন তার লাশ উদ্ধার করি তখন পরিবারের লোকজন আমাদেরকে এক সময় সাপের কামড়ে, এক সময় বিষপানে আবার আত্মহত্যা করেছে বলে নানা ধরনের তথ্য দেয়। কোথায় কিভাবে আত্মহত্যা করেছে সেই জায়গাটিও দেখাতে পারেনি তারা। তাই তার লাশ নিয়ে প্রশ্ন জেগেছে সে আত্মহত্যা করেছে নাকি অন্য কিছু। বিষয়টা সন্ধিহান হওয়ায় আমরা লাশটির ময়নাতদন্তের ব্যবস্হা করি।
আরও পড়ুন>>এসএসসি পরীক্ষার ফল খারাপ হওয়ায় পরীক্ষার্থীর আত্মহত্যা
এ ব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) সালাহউদ্দিন হিরা বলেন, এ ঘটনাটি পরিবারের পক্ষ থেকে পুলিশ প্রশাসনকে জানানো হয়নি। আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে লাশ উদ্ধার করলেও পরিবারের লোকজনের মৃত্যু নিয়ে নানা ধরনের অসঙ্গতিপূর্ণ কথা বলায় প্রকৃত তথ্য উদঘাটনের জন্য লাশ ময়না তদন্তের জন্যে চমেক হাসপাতালে পাটানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত তথ্য জানা যাবে।




, , , , , , , , ,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search