ক্যাম্পে বিজিবি জোয়ানকে মারধোর, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

রৌমারীতে চোরাই গরু নিলাম কেন্দ্র করে ক্যাম্পে বিজিবি জোয়ানকে মারধোর: ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

ক্যাম্পে বিজিবি জোয়ানকে মারধোর, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার
রৌমারী প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী চোরাইপথে আসা ২০টি গরু নিলামকে কেন্দ্র করে তুলকালামকান্ড ঘটেছে। নিলামে অংশ নিতে ভ্যাটের কাগজ চাওয়াকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগ সভাপতি সোহেল রানার সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে বিজিবির এক জোয়ান।

এ খবর পেয়ে ওই ছাত্রলীগ নেতার চাচা উপজেলা আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম শালু ও তার লোকজনকে নিয়ে ক্যাম্পের ভিতর প্রবেশ করে এবং রেজাউল ইসলাম নামের এক বিজিবি জোয়ানের ওপর চড়াও হয়। এসময় বিজিবি জোয়ানকে এলোপাথারি ভাবে কিলঘুষি মারতে থাকে।

এ অবস্থায় বিজিবির অন্য জোয়ানরা এগিয়ে এসে আ’লীগের ওই নেতাকে আটক করলেও তার পুত্র, ভাতিজারা পালিয়ে যায়। আজ শনিবার দুপুর ২টার দিকে রৌমারী সদর ক্যাম্পে ওই ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত শহীদুল ইসলাম শালু উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

এ ঘটনায় বিজিবি জামালপুর ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) লে. কর্ণেল মহিউদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান, ওই ইউপি চেয়ারম্যান, তার পুত্র ও ভাতিজাসহ ২০ জনের একটি দল আমাদের ক্যাম্পে ঢুকে এক জোয়ানকে মারধোর করে ও সরকারি কাজে বাধার সৃষ্টি করে।

এ প্রসঙ্গে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীল আলম বলেন, ওই ঘটনায় বিজিবির পক্ষ থেকে দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে মামলা করা হয়েছে। মামলায় ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম শালুকে গ্রেপ্তার দেখানো হয়েছে।





, , ,
themeforestthemeforest