দেশের মানুষ শান্তিতে নাই: কুড়িগ্রামে জাতীয় পার্টির জনসভায় এরশাদ
দেশের মানুষ শান্তিতে নাই: কুড়িগ্রামে জাতীয় পার্টির জনসভায় এরশাদ

দেশের মানুষ শান্তিতে নাই, মানুষ এখন পরিবর্তন চায়, সুশাসন দেখতে চায়, এক মাত্র জাতীয় পার্টিই সুশাসন দিতে পারে - কুড়িগ্রামে জাতীয় পার্টির জনসভায় এইচএম এরশাদ

দেশের মানুষ শান্তিতে নাই: কুড়িগ্রামে জাতীয় পার্টির জনসভায় এরশাদ

ডা. জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্র্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষ শান্তিতে নাই। যুব সমাজ শান্তিতে নাই। মাদকে সব আচ্ছন্ন করে ফেলেছে। মানুষ এখন পরিবর্তন চায়, সুশাসন দেখতে চায়। এক মাত্র জাতীয় পার্টিই সুশাসন দিতে পারে। আমাদের সময় সুশাসন ছিল, এসব ছিল না, মাদক ছিল না, মানুষ খুন হয় নাই। আমরা মানুষকে সুখ দিয়েছি, শান্তিু দিয়েছি। তিনি ১০ জুন রবিবার দুপুরে কুড়িগ্রামের উলিপুর উপজেলার স্টেডিয়াম মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমার জন্ম কুড়িগ্রামে। আমি চিলমারী, উলিপুর উপজেলা করেছি। আমার মতো উন্নয়ন আর কেউ করে নাই। গ্রামে গঞ্জে সরকার পৌছে দিয়েছি। এজন্য এতো উন্নয়ন হয়েছে। দেশের মানুষ এখন জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

এসময় তিনি কুড়িগ্রাম-৩ সংসদীয় আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রাথী হিসেবে সনিক প্রাইম গ্রুপের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ আক্কাস আলীকে পরিচয় করিয়ে দেন।

উক্ত জনসভায় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, বিরোধী দলীয় চীফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, সমবায় প্রতিমন্ত্রি মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের, জিয়া উদ্দিন বাবলু ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজুর রহমান প্রমুখ।

উল্লেখ্য কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য মাঈদুল ইসলামের মৃত্যুতে এ আসনটি শুন্য ঘোষনা আগামী ২৬ জুলাই উপনির্বাচনের দিন ঠিক করে নির্বাচন কমিশন।