বাঁশখালীতে সাইমুম ইলেকট্রনিক্সের ওয়ালটন শো-রুমের শুভ উদ্বোধন
বাঁশখালীতে সাইমুম ইলেকট্রনিক্সের ওয়ালটন শো-রুমের শুভ উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি

বাঁশখালীতে সাইমুম ইলেকট্রনিক্সের ওয়ালটন শো-রুমের শুভ উদ্বোধন
বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গুনাগরি খাসমহলের রামদাশ হাট মদিনা মার্কেটের (২য় তলায়) ওয়ালটন ব্রান্ডের পন্য নিয়ে সাইমুম ইলেকট্রনিক্স শো-রুমের শুভ উদ্বোধন করেছেন ইলেকট্রনিক্স ভিলেজ এর স্বত্বাধিকারী মো. জয়নাল আবেদিন। আরো উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মাসুদ বিন বজল, দৈনিক মানব জমিন এর বাঁশখালী প্রতিনিধি ও প্রিয় বাঁশখালীর সম্পাদক কাজী শাহরিয়ার, দৈনিক ডেসটিনির বাঁশখালী প্রতিনিধি শিব্বির আহমদ রানা।

ব্যাপক আনন্দ উৎসবের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো দেশের সর্বাধিক জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম সাইমুম ইলেকট্রনিক্স। এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরী ওয়ালটন ব্র্যান্ডের সকল প্রকার ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম এ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। উদ্ধোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হাজী আব্দুল চৌধুরী জামে মসজিদের পেশ ইমাম মৌলানা আজিজুল ইসলাম, সাইমুম ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী মো. শিহাব উদ্দীন, নুরুল আবচার, জাহেদুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে শিহাব উদ্দীন বলেন, ওয়ালটন পরিবার সর্বাত্মকভাবে চেষ্টা করছে সম্মানিত ক্রেতা/ ভোক্তাদের রুচি, পছন্দ এবং চাহিদা অনুযায়ী টেকসই অথচ সাশ্রয়ীমূল্যে বাংলাদেশসহ বিশ্বের প্রতিটি ঘরে ঘরে ওয়ালটন পণ্যসামগ্রী পৌঁছে দেবার। এখন থেকে বাঁশখালীতে ওয়ালটন ব্রান্ডের রুচিশীল যাবতীয় পন্যসামগ্রী সহজ ও সুলভ মূল্যে পাওয়া যাবে।
তিনি দেশপ্রেমিক সকল নাগরিকদের আমাদের দেশে উৎপাদিত সকল প্রকার পণ্যসামগ্রী ব্যবহারের মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার জন্য আহ্বান জানান।



, , ,