SebaBanner

হোম
রৌমারী উপজেলা ওরিয়েন্টেশন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

রৌমারী উপজেলা ওরিয়েন্টেশন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত


রৌমারী প্রতিনিধি: ভিটামিন‘এ’ খাওয়ান, শিশুমৃত্যুর ঝুকি কমান এ প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপজেলা ওরিয়েন্টেশন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ জুলাই বুধবার সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র হলরুমে ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: মো. জোবায়ের আল মাহমুদ শিমুলের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মো. রোকনুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা মো. নাজমুল আলম, সূর্য্যরে হাসি ক্লিনিক ম্যানেজার মো. নজরুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আব্দুল হালিম, আবাসিক মেডিকেল অফিসার ডা: মো. মোমেনুল ইসলাম, ইমাম ও সাংবাদিকসহ সকল সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

প্রসঙ্গত আগামী ১৪ জুলাই/১৮ ইং তারিখে প্রত্যেক ক্যাম্পেইন হতে ৬ থেকে ১১মাস ও ১২ থেকে ৫৯ মাস বয়সী সকল শিশুকে উচ্চ ক্ষমতা সম্পন্ন ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো থেকে কোন শিশু যাতে বাদ না পড়ে সেদিকে সজাগ থাকার জন্য উপস্থিত সকলকে অনুরোধ জানান ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা।অনুষ্ঠানটি পরিচালনা করেন স্বাস্থ্য পরিদর্শক মো. নুরুজ্জামান ।



,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search