ড. কামাল হোসেন ঐক্যফোন্টের লেজ: তথ্যমন্ত্রী ইনু

S M Ashraful Azom
0
ড. কামাল হোসেন ঐক্যফোন্টের লেজ: তথ্যমন্ত্রী ইনু

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, যতই ফান করুক না কেন যতই ভনিতা করুক না কেন। এই ঐক্যফোন্টের মুখ হচ্ছে বিএনপি আর মুখোশ হচ্ছে ড. কামাল হোসেন। মাথা লেজ নরে, লেজ মাথা নারে না। সিলেটের জনসভায় প্রমাণ হয়েছে ড. কামাল হোসেন ঐক্যফোন্টের মাথা না, ঐক্যফোন্টের লেজ।

ড. কামাল হোসেন বিএনপি বাংলাদেশের রাজনীতির বিশবিদ্ধ। খালেদা-তারেক রহমানকে বাঁচাতে ড. কামালের ঐক্যফোন্ট। ড. কামালের হাত ধরে বিএনপি জাতীয় ঐক্যফোন্ট করে দেশকে অশান্তি করতে চায়। ঐক্যফোন্টের ঘরে বিএনপি-জামাত ঢুকে পড়েছে। যারা মানুষ হত্যার রাজনীতি করে ক্ষমতায় আসা যায় না। তারেক রহমান হাজার হাজার কোটি টাকা বিদেশ পাচার করেছে।

তাদেরকে ক্ষমতায় দেখতে চায় না এদেরে জনগণ। বিএনপির তারেক রহমান চারদলীয় জোট সরকারের সময় নিরহ মানুষদের হত্যা করেছে। জামাত-রাজাকারদের কাছে খালেদা জিয়া জিম্মি। একারণে তারা এদেশটাকে সন্ত্রাস-জঙ্গিবাদ বানাতে চায়। সন্ত্রাস জঙ্গিবাদদের রুখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

২৮ অক্টোবর রোববার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে উপজেলা জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আজ থেকে ১০ পরে নন্দীগ্রামে বিদ্যুতের আলো যাতে নিভে না যায়। সেই জন্যে এখনি হাজার হাজার মেগাওয়াট নির্মানের পরিকল্পনা করেছি। বাংলাদেশকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে গেছে ১৪ দলীয় জোট সরকার। আগামী একাদশ সংসদ নির্বাচনে একেএম রেজাউল করিম তানসেন নির্বাচন করবেন। আপনারা তার পক্ষে কাজ করবেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে জাসদের যুগ্ম-সাধারন সম্পাদক নাদের চৌধুরী বলেন, মুক্তিযোদ্ধা চেতনায় দেশকে এগিয়ে নিতে ১৪ দলের সরকারের বিকল্প নেই। চারদলীয় জোট সরকারের আমলে সেই বাংলা ভাই মানবতা বিরোধী কাজ করেছে। জঙ্গিবাদদের নির্মল করতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। এ সরকারের আমলে যুদ্ধপরাধীদের বিচার হয়েছে।

কেন্দ্রীয় জাসদের সহ-সভাপতি ও জেলা কমিটির সভাপতি একেএম রেজাউল করিম তানসেন এমপি বলেন, একাদশ সংসদ নির্বাচন বানচাল করার ষরযন্ত্র যারা করছে তাদের রুখতে ১৪ দলীয় জোট সরকারের জন্ম হয়েছে। শেখ হাসিনা সরকারের আমলে উন্নয়নের মহাসড়কে নন্দীগ্রাম ও কাহালু উপজেলা। এই দুই উপজেলর মানুষ সুখ-শান্তিতে বসবাস করছে। গ্রামীণ উন্নয়নে এই উপজেলায় ৪০ কোটি টাকার কাজ করা হয়েছে। তাই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে ও অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আগামী নির্বাচনে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

একেএম রেজাউল করিম তানসেন এমপির নির্বাচনী জনসভায় উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমান রুস্তম এবং দপ্তর সম্পাদক ফেরদৌস আলীর সঞ্চনালয় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের যুগ্ম-সম্পাদক রোকুনুজ্জামান রুকন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, গণসংযোগ সম্পাদক সফিকুল কবির স্বপন, সদস্য জাকারিয়া হক টিটন, এমদাদুল হক, জেলা জাসদের সহ-সভাপতি ইকবাল হোসেন রতন, কাহালু উপজেলা জাসদের সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক শাহীন প্রমুখ।


⇘সংবাদদাতা: নন্দীগ্রাম প্রতিনিধি
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top