ইসলামপুরে আ‘লীগের মনোনয়ন প্রত্যাশী জিয়ার গণসংযোগ ও লিফলেট বিতরণ

S M Ashraful Azom
0
ইসলামপুরে আ‘লীগের মনোনয়ন প্রত্যাশী জিয়ার গণসংযোগ ও লিফলেট বিতরণ
জামালপুর প্রতিনিধি: জামালপুর-২ (ইসলামপুর) আসনে আ‘লীগের মনোনয়ন প্রত্যাশী তৃণমূলের জনপ্রিয় নেতা সাবেক পৌর মেয়র জিয়াউল হক জিয়া গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন।
সোমবার দিনব্যাপী পৌর শহরের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরন ও গণ সংযোগ করেন।

এ সময় তিনি পৌর শহরের থানামোড় বটতলা চত্তরে ও ইসলামপুর রেলস্টেশন এলাকায় এক পথসভায় বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন, আমি রাজনীতি জীবন শুরু করেছিলাম ছাত্রলীগ থেকে। জীবনের প্রথমে থানা ছাত্রলীগের সদস্য হয়েছি এর পর সাধারণ সম্পাদক-সভাপতি, যুবলীগের সাধারণ সম্পাদক-সভাপতি, আ’লীগের সাধারণ সম্পাদক-সভাপতির দায়িত্ব পালন করেছি দীর্ঘদিন। বর্তমানে দলকে সুসংগঠিত করার জন্য জেলা আ’লীগের সহ-সভাপতির দায়িত্বও পালন করছি।

দলকে তৃণমূল থেকে সুসংগঠিত করতে জীবন-যৌবনের সবটুকু সময় ব্যয় করেছি। কখনও দলের সিদ্ধান্তের বাইরে যাইনি। আগামী নির্বাচনে দলের নিকট জামালপুর-২ (ইসলামপুর) আসনে এমপি হিসেবে মনোনয়ন চেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তৃণমূলের দিকে তাকিয়ে আমাকে মনোনয়ন দিবে বলে আমি আশা রাখি।

এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল আলম দুলাল, উপজেলা আ‘লীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক সর্দার মাকসুদুর রহমান লাভলু, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সরদার জাকিউল হক, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মাহবুবুল আলম মামুন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সুজন মিয়া সহ নেতাকর্মীরা তার সাথে ছিলেন।


⇘সংবাদদাতা: জামালপুর প্রতিনিধি
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top