ইসলামপুরে অস্বচ্ছল প্রতিবন্ধীদের সেলাই মেশিন বিতরন

S M Ashraful Azom
0
ইসলামপুরে অস্বচ্ছল প্রতিবন্ধীদের সেলাই মেশিন বিতরন

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুরে প্রশিক্ষণপ্রাপ্ত অস্বচ্ছল প্রতিবন্ধী মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে । উপজেলার ১২ টি ইউনিয়ন ও পৌরসভার ৩৫ জন অস্বচ্ছল প্রশিক্ষণপ্রাপ্ত মহিলাদের মাঝে ২০১৭-২০১৮ অর্থবছরে এলজিএসপি-৩ এর সহযোগিতায় এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের মাধ্যমে এই শেলাই মেশিন বিতরন করা হয়।

জানাগেছে, মঙ্গলবার উপজেলা প্রশাসন এবং উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে সমাজ সেবা অফিসের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অসচ্ছল প্রতিবদ্ধিদের মাঝে সেলাই মেশিন তুলে দেন। উপজেলা সমাজসেবা কর্মকর্তা মীর্জা নীজুয়ারার সভাপতিত্বে এ সময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ছানোয়ার হোসেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা,ইসলামপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীন,ইসলামপুর এম এ সামাদ-পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক কৃষিবিদ শফিকুর রহমান শিবলী এবং উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর মোহাম্মদ মিজানুর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন ।
⇘সংবাদদাতা: লিয়াকত হোসাইন লায়ন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top