কুড়িগ্রাম সদরে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
কুড়িগ্রাম সদরে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০১৮ অনুষ্ঠিত
গোলাম মোস্তফা রাঙ্গা।। ২৯ নভেম্বর বৃস্পতিবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে কুড়িগ্রাম সদর উপজেলার আনসার ও ভিডিপি সমাবেশ/২০১৮ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিথি ছিলেন আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জের পরিচালক পবিত্র কুমার সাহা। সমাবেশে সভাপতিত্ব করেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র  জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ ময়নুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রাজিব আহসান, পুলিশ পরিদর্শক (তদন্ত) রওশন কবির, কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল লতিফ, জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ইব্রাহিম খান। বার্ষিক প্রতিবেদন পাঠ করেন পাচগাছী ইউনিয়নের ভিডিপি দলনেতা মোঃ ইউনুস আলী ও হলোখানা ইউনিয়নের ভিডিপি দলনেত্রী রনজিনা বেগম। সমাবেশে উক্ত উপজেলার প্রতিটি ইউনিয়ন হতে ২৫০ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা অংশগ্রহণ করেন।

তাদের মধ্যে হতে ভাল কাজের পুরষ্কারস্বরুপ ১জনকে সেলাই মেশিন, ৩জনকে বাইসাইকেলসহ বিভিন্ন জনকে ছাতা ও অন্যান্য পুরষ্কার  প্রদান করা হয়।


⇘সংবাদদাতা: গোলাম মোস্তফা রাঙ্গা
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top