দেওয়ানগঞ্জ আওয়ামীলীগ কার্যালয়ে এমপি আবুুল কালাম আজাদের মতবিনিময়

দেওয়ানগঞ্জ আওয়ামীলীগ কার্যালয়ে এমপি আবুুল কালাম আজাদের মতবিনিময়

সেবা ডেস্ক:  গতকাল ৪ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ২ টায় দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্তিয়াক হোসেন দিদারের সভাপতিত্বে উপজেলা দলীয় কার্যালয়ে নির্বাচনীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী সংসদ সদস্য আবুল কালাম আজাদ এমপি।

দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের সঞ্চালনায় নির্বাচনী মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাচ্চু মাস্টার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার খাইরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতী গোলাম মোহাম্মদ লিটু, আওয়ামীলীগ সদস্য চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল, উপজেলা মহিলা যুব লীগের আহব্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র সেলিনা আকতার এছাড়াও কৃষকলীগ, যুবলীগ,মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকরা।

প্রধান অতিথি তার বক্তব্যে বিজয়ের মাসে মুক্তিযোদ্ধে নিহত সকল শহীদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন, এই নৌকা মুক্তিযোদ্ধের প্রতিক, নৌকা স্বাধীনতার প্রতিক,নৌকা উন্নয়নের প্রতিক, তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে,আবারো নৌকার বিজয় করতে হবে।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে