রৌমারীতে ২৪লাখ টাকা ব্যয় রাস্তা সংস্কার

রৌমারীতে ২৪লাখ টাকা ব্যয় রাস্তা সংস্কার

রৌমারী প্রতিনিধি: ২৪লাখ টাকা ব্যয় ৪কিলোমিটার পাকাঁ রাস্তা সংস্কারের কাজ শুরু করা হয়েছে। আজ বুধবার সকাল ৯টার দিকে এ সংস্কারের কাজ শুরু করা হয়। এলজিইডির বরাদ্দকৃত অর্থ দিয়ে রাস্তার সংস্কার কাজ করা হচ্ছে। 

আওয়ামীলীগ সরকারের শাসন আমলে সাবেক এমপি জাকির হোসেনের প্রচেষ্টায় এ রাস্তাটি মেরামত করা হয়েছিল। রাস্তাটি ভারি যানবাহন ও দফায় দফায় বন্যার পানির ¯্রােতের কারনে বিভিন্ন স্থানে খাদের সৃস্টি হয়েছে। রাস্তাটি সম্পর্ন্ন চলাচলের অযোগ্য হলেও বর্তমান (জেপির) এমপি রুহুল আমিন সংস্কার করার কোন উদ্যোগ গ্রহণ করেননি। 

পরবর্তীতে রাস্তাটি চলাচলের ব্যহত সৃষ্টির বিষয় একাধীকবার বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হলে উপজেলা প্রশাসনের সুনজরে পড়ে এবং সংস্কারের উদ্যোগ গ্রহন করা হয়। ২০১৮-১৯ অর্থ বছরে এলজিইডি প্রকল্প থেকে ২৪লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। যার প্রেক্ষিতে আজ এ কাজের শুভ উদ্বোধন করা হয়। উপজেলার রৌমারী সদর ইউনিয়নের তুরা রোড সংলগ্ন নটানপাড়া জামে মসজিদ মোড় হতে উত্তরে মিজানুর মিস্ত্রির বাড়ি পর্যন্ত ৪কিলোমিটার রাস্তা সংস্কার করা হবে।

রাস্তাটির সঙস্কারের কাজ শেষ হলে উপজেলার নটানপাড়া, মন্ডলপাড়া, বাউসমারী, সুতিরপাড়, লাউবাড়ি, হাফাতীকান্দা, শৌলমারী, ফকিরপাড়া, বেহুলারচর ও মোল্লারচর গ্রামের মানুষের যাতায়াতের কষ্ট থেকে রেহাই পাবেন। অপর দিকে বেকার লোকজনরা তাদের কর্মস্থানের সুযোগ হবে সুনিশ্চিত।
⇘সংবাদদাতা: রৌমারী প্রতিনিধি

, , ,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে