বঙ্গবন্ধু শেখ মুজিব বাংলাদেশসহ সমগ্র পৃথিবীর অহংকার-ছানোয়ার হোসেন

বঙ্গবন্ধু শেখ মুজিব বাংলাদেশসহ সমগ্র পৃথিবীর অহংকার-ছানোয়ার হোসেন
টাঙ্গাইল প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশসহ সমগ্র পৃথিবীর অহংকার। সেই বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানালেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল -৫(সদর)আসনের নৌকার প্রার্থী আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন।

এ সময় তিনি আরো বলেন ‘জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা’ গড়তে ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প-২০২১-এর বাস্তবায়ন আর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদেরই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এ সরকার উন্নয়নের সরকার কাজেই সকল ষড়যন্ত্র উপেক্ষা করে আমাদের নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শুক্রবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের বড় বিন্যাফৈর হাইস্কুল মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় এ সব কথা বলেন তিনি।

এ সময় আরোও বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর হোসেন মেনু, জেলা আওয়ামীলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, সম্পাদক শাহজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা,দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান রফিক, টাঙ্গাইল সদর উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট খোরশেদ আলম, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম খান, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক নাজমুল হুদা নবীন, আওয়ামীলীগ নেতা আকরাম হোসেন কিসলু, দাইন্যা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আফজাল হোসেন ও সাধারন সম্পাদক নরুল ইসলাম নরু প্রমুখ।
⇘সংবাদদাতা: টাঙ্গাইল প্রতিনিধি

, , ,

0 মন্তব্য(গুলি)

Comments Please