পলাশবাড়ীতে বিএনপির রাজনীতি হতে আজীবনের জন্য আরও একজনের অব্যহতি

পলাশবাড়ীতে বিএনপির রাজনীতি হতে আজীবনের জন্য আরও একজনের অব্যহতি
আশরাফুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে জাতীয়তাবাদি দল বিএনপির রাজনীতি হতে আজীবনের জন্য অব্যহতি গ্রহনে সংবাদ সম্মেলন করেন গাইবান্ধা জেলা জাতীয়তাবাদি শ্রমিকদলের সহ সাধারণ সম্পাদক সুরুজ হক লিটন । 

১৩ জানুয়ারী রবিবার সকালে পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তিনি জানান, পারিবারিক সিদ্ধান্তে রাজনীতি থেকে আজীবনের জন্য অবসর গ্রহনে আজকের এ  সংবাদ সম্মেলন । প্রিয় সাংবাদিকবৃন্দ, আসসালামু অলাইকুম আমি মোঃ সুরুজ হক লিটন,পিতা -মৃত আব্দুল কায়ূইম বাচ্চু,মাতা - জাহানারা বেগম, গ্রামঃ নুয়িয়াগাড়ী,থানাঃ পলাশবাড়ী জেলাঃ গাইবান্ধা। আমি পেশায় একজন সাধারণ ব্যবসায়ী।দীর্ঘদিন থেকে ব্যবসার পাশাপাশি বিএনপির রাজনীতির করিয়া আসিতেছি।পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করিয়াছি।

আপনাদের অবগতির জন্য জানাতেছি যে, আমি দীর্ঘদিন যাবৎ গাইবান্ধা জেলা বাস ,মিনিবাস,কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত আছি। এছাড়াও দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ জাতীয়তাবাদি শ্রমিকদল ও বিএনপির রাজনীতির সাথে জড়িত এবং গাইবান্ধা জেলা জাতীয়তাবাদী শ্রমিকদলের সহ সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালনসহ দলীয় কর্মকান্ডে জড়িত ছিলাম ।  পাশাপাশি বর্তমান জাতীয়তাবাদি দল বিএনপি ঐক্যফ্রন্ট তৈরী করে জামায়াতি ইসলামীর লোকজনকে স্থান দেওয়ায় আমি ব্যক্তিগতভাবে বিব্রতবোধ করছি এবং বর্তমান সরকারের সারাদেশে উন্নয়নের ধারায় অনুপ্রানিত হয়ে উক্ত জাতীয়তাবাদি দল বিএনপিসহ শ্রমিকদল থেকে অব্যহতির জন্য সিদ্ধান্ত গ্রহন করিয়াছি। 

আমি আপনাদের মাধ্যমে প্রশাসনসহ দেশবাসীকে জানাতে চাই আমি আজকের পর হতে বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপি বা শ্রমিকদলের কোন সাংগঠনিক দায়িত্বে থাকিবো না ।  আজ হতে আমি আমৃত্যু  রাজনীতি থেকে অব্যহতি গ্রহন করিলাম। আমাকে স্বাভাবিক ভাবে জীবন যাপনে সকলের সহযোগীতা কামনা করছি। সংবাদ সম্মেলনের এসময় উপস্থিত ছিলেন সুরুজ হক লিটনের সহযোগী মোয়াজ্জেম হোসেন সুজা ,বাবলু মিয়া,ফারুক মিয়া,বাদশা মিয়া,সাজু মিয়া,জাহাঙ্গীর আলম,হাসান আলী,ওসমান মিয়া,ফিরোজ কবির,রিপন মিয়া,মতলুবর রহমান,রফিকুল ইসলাম, মোস্তফা প্রমুখ। 

উল্লেখ্য,মোঃ সুরুজ হক লিটন দীর্ঘদিন জাতিয়তাবাদি দল বিএনপির রাজনীতির সাথে জড়িত সর্বশেষ জাতীয়তাবাদি শ্রমিকদলের গাইবান্ধা জেলা শাখার সহ সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন। পলাশবাড়ীস্থ গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন ৪৯৪ এর সাবেক সাধারণ সম্পাদক তাহার বিরুদ্ধে পলাশবাড়ী থানার ৩ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। বর্তমানে সব গুলো মামলায় তিনি জামিনে রয়েছেন।


⇘সংবাদদাতা: আশরাফুল ইসলাম

,

0 comments

Comments Please