প্রার্থীতা ঘোষণায় আলোচনার শীর্ষে সাংবাদিক আশরাফুল ইসলাম

S M Ashraful Azom
0
প্রার্থীতা ঘোষণায় আলোচনার শীর্ষে সাংবাদিক আশরাফুল ইসলাম
গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লিফলেট,পোষ্টার, ব্যানার বিহীন নির্বাচনে প্রতিদ্বন্দিতার ঘোষণা দেওয়ায় উপজেলার সবকয়টি ইউনিয়নের গ্রাম গুলোতে যেমন আলোচনার ঝড় উঠেছে তেমনি জেলা জুড়েও চলছে নানা আলোচনা সাংবাদিক আশরাফুল ইসলাম কে নিয়ে। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতায় এই ব্যতিক্রমী প্রচার প্রচারণার ঘোষণা করায় বর্তমানে আলোচনার শীর্ষে রয়েছেন।

তার সমর্থক ও শুভাকাংঙ্খীদের মাঝে প্রানচাঞ্চলতা যেমনি বৃদ্ধি পেয়েছে তেমনি উপজেলা তরুন ভোটারদের পছন্দের প্রার্থী হিসাবে ব্যাপক ভাবে সাড়া পাচ্ছেন এই প্রার্থী, রয়েছেন আলোচনার শীর্ষে । এ উপজেলার সর্বস্তরের নারী পুরুষ ভোটাররা সাংবাদিক আশরাফুল ইসলাম কে নিজেদের ভোট দিয়ে জয়ী করতে একে অপরের নিকট দোয়া ও সমর্থণ কামনা করছেন।

সাংবাদিক আশরাফুল ইসলাম জানান,আমি নিজেও একজন তরুন এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছি। আপনারা জানেন দীর্ঘ দিন হলো আমি এ উপজেলা ও জেলায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিকদের সংগঠনের সাথে সম্পৃক্ত থাকার পাশাপাশি ছাত্রলীগের রাজনীতির মধ্যদিয়ে বর্তমান আওয়ামীলীগের একজন সক্রিয় সদস্য। আমি আশা করি এ নির্বাচনে দল আমাকে মুল্যায়ন করে সমর্থণ দিবে। উপজেলা সকল বয়সের ভোটারদের যেভাবে সাড়া পাচ্ছি ইনশাআল্লাহ্ আমার জয় সুনিশ্চিত।

উল্লেখ্য,আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়তে প্রস্তুত পলাশবাড়ী উপজেলার সদরের কৃতি সন্তান প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক ও পলাশবাড়ী রিপোর্টাস ইউনিটির সভাপতি, আনন্দটিভি জেলা প্রতিনিধি, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গণজাগরণখ্যাত নেতা ও বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন অটো গাইবান্ধা জেলা শাখার সহ সভাপতি সাংবাদিক আশরাফুল ইসলাম। তিনি দীর্ঘ দিন ধরে জেলা ও উপজেলা জুড়ে সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও জনসচেতনতা সৃষ্টি করে যাচ্ছেন। জয় পরাজয়ে তিনি অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী । এ নির্বাচনে তার জয়ের ব্যাপারে সর্মথক ও শুভাকাংঙ্খীগণ শতভাগ আশাবাদী। তিনি ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সমর্থণ চাইবেন। তিনি জানান দলীয় সমর্থণ না পেলেও তিনি এ নির্বাচনে স্বতন্ত্র ভাবে অংশ নিবেন।


⇘সংবাদদাতা: গাইবান্ধা প্রতিনিধি

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top