দেওয়ানগঞ্জের তারাটিয়ায় ২৪শত ইয়াবাসহ আটক এক

দেওয়ানগঞ্জের তারাটিয়ায় ২৪শত ইয়াবাসহ আটক এক
সেবা ডেস্ক: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের তারাটিয়া বাজার এলাকা থেকে  ১০ অক্টোবর দুপুরে ২৪ শত পিস ইয়াবাসহ আনিছ মিয়া (২৩) নামের এক মাদক কারবারিকে আটক করেছে তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। আটক আনিছ কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার বোয়ালমারী গ্রামের রমিজ উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. ফরহাদ আলী ও একদল পুলিশ ১০ অক্টোবর সকালে স্থানীয় একটি নার্সারি বাগানের সামনে রাস্তায় যানবাহনে তল্লাশি চালান। বেলা পৌনে ১২টার দিকে কুড়িগ্রামের রাজিবপুর থেকে আসা একটি সিএনজি অটোরিকশায় তল্লাশি চালিয়ে মাদক কারবারি আনিছ মিয়াকে দুই হাজার ৪০০টি ইয়াবা বড়িসহ আটক করা হয়। ইয়াবাগুলোর আনুমানিক মূল্য ৭ লাখ ২০ হাজার টাকা।

পুলিশের জিজ্ঞাসাবাদে ইয়াবাগুলো কুড়িগ্রামের রৌমারী উপজেলার সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে বকশীগঞ্জ হয়ে ঢাকায় নিয়ে যাওয়ার কথা ছিল বলে স্বীকার করেছেন আনিছ। এ ব্যাপারে আনিছ মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের হয়েছে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, ‘আটক মাদক কারবারি আনিছের বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে জামালপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please