মোজাম্বিকে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালো বাঁশখালীর আনছার

মোজাম্বিকে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালো বাঁশখালীর আনছার
শিব্বির আহমদ রানা, বাঁশখালী সংবাদদাতা, চট্টগ্রাম: আফ্রিকা প্রবাসী মো. আনছার উদ্দিন (৩৮) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। গত রবিবার (৩ নভেম্বর) মোজাম্বিক সময় সন্ধ্যা ৬টায় মোটর সাইকেল আরোহী বাঁশখালীর আনছার সহ কুমিল্লার মোঃ শরিফ (২৯) নামে আরো একজন বাঙ্গালী বন্ধু প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয়। ঘটনাটি ঘটেছে মোজাম্বিকের মকুবা শহর থেকে ২৫ কিলোমিটার দূরে রোজেলা নামক সড়কে।

নিহত মোঃ আনছার উদ্দীন চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের রোজিয়া পাড়ার মাওলানা নেজামির পুত্র। নিহত অপরজন মোঃ শরিফ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পনকরা গ্রামের সুফি শফিকুর রহমানের পুত্র বলে জানা যায়।

পার্শ্ববর্তী বাঁশখালীর এক মোজাম্বিক প্রবাসী এম আর মুজিব জানিয়েছেন,  মোজাম্বিকের মকুবা সিটিতে রবিবার ছুটির দিন হিসেবে দোকান বন্ধ থাকে। মকুবা সিটির অদূরে গ্রামে আনছার কাজের লোক দিয়ে দোকান করায়। ছুটির দিন হিসেবে তারা দুই বন্ধু রবিবার বিকাল ২টায় গ্রামে দেওয়া দোকান পরিদর্শনে যান। দোকান থেকে ফেরার সময় আনুমানিক সন্ধ্যা ৬টায় তাদের মোটর সাইকেলের সাথে আর একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে তারা দু'জনই নিহত হয়।

আনছারের পারিবারিক সূত্রে জানা যায়- "বিগত দু'বছর ছয় মাস যাবৎ আনছার মোজাম্বিকে ব্যবসা করে আসছে। এর আগে ৫ থেকে ৬ বছর ধরে সাউথ আফ্রিকায় ছিল ব্যবসা নিয়ে। সেখানে ব্যবসা ভালো হচ্ছে না বলে মোজাম্বিকে চলে আসে বিগত আড়াই বছর আগে। মোজাম্বিকে তার বড় ভাই ওবাইদুলের সাথে একসাথে থেকে ব্যবসা করত আনছার।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please