সানন্দবাড়ীতে করোনা প্রতিরোধে ফেসবুক গ্রুপ “প্রিয় সানন্দবাড়ি”

S M Ashraful Azom
সানন্দবাড়িতে করোনা প্রতিরোধে ফেসবুক গ্রুপ “প্রিয় সানন্দবাড়ি”
মোঃ ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ প্রতিনিধি: ফেসবুক গ্রুপ "প্রিয় সানন্দবাড়ী" কর্তৃক  মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী বাজারের মেইন রাস্তা, অলিগলি ও  চলতি যানবাহনে ব্লিচিং পাউডার মেশানো জীবানুনাশক স্প্রে করাসহ সচেতনতামূলক লিফলেট বিতরণ এবং মানুষকে করোনা ভাইরাস বিষয়ে সচেতন করেন।

এসময় উপস্থিত ছিলেন উক্ত কাজের প্রধান উদ্যোক্তা, প্রিয় সানন্দবাড়ী ফেসবুক গ্রুপের এডমিন রাশেদ আকন্দ, সাথে ছিলেন অন্যান্য এডমিনদের মধ্যে  ফরহাদ রুবেল,  ফরিদুল ইসলাম, ওমর ফারুক, আনোয়ার হোসেন, সামিউল হক, রনি, টিটু রাব্বি প্রমুখ।


প্রিয় সানন্দবাড়ী ফেসবুক গ্রুপের পক্ষ থেকে  সকলকে বাড়িতে নিরাপদে থাকার আহবান করেন। অতি প্রয়োজনে বাহিরে বের হলে মাস্ক পরে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলার জন্য পরামর্শ দেন।

এডমিন রাশেদ আকন্দ বলেন ডিসি এবং  ইউএনও মহোদয়ের দিকনির্দেশনা অনুযায়ী প্রশাসন প্রতিটি বাজারের দোকান পাট (খাদ্যদ্রব্য ও ঔষধের দোকান ব্যতীত) বন্ধ রাখা  হয়েছে। মানুষকে সচেতন করা হয়েছে এবং নিরাপদ দূরত্ব বজায় রাখতে বলা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা ব্লিচিং পাউডার স্প্রে ও লিফলেট বিতরণ করেছি মানুষকে সচেতন করার জন্য, মানুষকে শেখানোর জন্য।

আমাদের প্রিয় সানন্দবাড়ী ফেসবুক গ্রুপের কার্যক্রম দেখে সবাই শিখবে, আমাদের গ্রুপের পাশাপাশি অন্যান্য গ্রুপ গুলো সচেতনতামূলক কাজগুলো করবে বলে আমি বিশ্বাস করি।

 উক্ত এলাকার আব্দুল্লাহ নামের এক  ভদ্রলোক বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে প্রিয় সানন্দবাড়ী ফেসবুক গ্রুপের পক্ষ থেকে যে কার্যক্রম করতেছে তাহা খুবই ভালো কাজ। এ রকম সচেতনতামূলক কাজ করার জন্য অন্যান্য গ্রুপ সহ সকলের এগিয়ে আসা প্রয়োজন।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top