পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় ট্রাক উল্টে ত্রিপলে ঢাকা ১৩ যাত্রী নিহত

S M Ashraful Azom
পলাশবাড়ীতে  সড়ক দূর্ঘটনায় ট্রাক উল্টে ত্রিপলে ঢাকা ১৩ যাত্রী নিহত

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ঢাকা রংপুর মহাসড়কের দুবলাগাড়ী নামক স্থানে একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে গেলে ঘটনাস্থলে রড বোঝাই ট্রাকের উপরে থাকা ১৩ যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়।

হাইওয়ে থানা পুলিশ জানিয়েছে, গাজীপুর থেকে ছেড়ে আসা রড বোঝাই একটি ট্রাক লকডাউন উপেক্ষা করে অবৈধ ভাবে ট্রাকটিতে বেশ কিছু যাত্রী নিয়ে রংপুর যাচ্ছিলো। এসময় পলাশবাড়ীর দুবলাগাড়ী এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে যায়। এসময় ট্রাকে উপরে থাকা ১৩ জনে পানিতে রডের চাপায় পড়ে এতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

আজ ২১ মে বৃহস্পতিবার দুপুরে দূর্ঘটনার  খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট,পলাশবাড়ী থানা পুলিশ, গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ চেষ্টা চালিয়ে  চাপা পড়া ১৩ জনের মরদেহ ও ট্রাকটি উদ্ধার করে। নিহতদের মধ্যে ৩ শিশু, ১ বৃদ্ধ ও ৯ জন যুবক। তবে  নিহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ঘাতক ট্রাকের চালক ও হেলপার  পলাতক রয়েছে ।

এখবর নিশ্চিত করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ আব্দুল কাদের জিলানী বলেন, নিহতদের মরদেহ ও ঘাতক ট্রাকটি হাইওয়ে থানা রয়েছে নিহতদের পরিচয় সনাক্ত করে পরিবারে নিকট হস্তান্তর করা হবে। এছাড়াও দূর্ঘটনায় কবলিত ট্রাক ও  চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top