বকশীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ ফেরত যুবকের মৃত্যু!

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ ফেরত যুবকের মৃত্যু!

বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ ফেরত এক যুবকের (১৮) মৃত্যু হয়েছে। শনিবার ভোরে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। সে কয়েকদিন থেকে জ্বর, ঠান্ডা,শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। ওই যুবকের বাড়ি বকশীগঞ্জ পৌর এলাকার নামাপাড়া গ্রামে।
ওই যুবক নারায়ণগঞ্জ শহরে একটি তৈরি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। গত ৬ দিন আগে নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়িতে ফেরেন।

জানা গেছে, কয়েকদিন থেকে জ্বর,শাসকষ্ট, ঠান্ডাজনিতে রোগে ভুগছিল সে । হঠাৎ বেশি অসুস্থ হলে বাড়িতে ফিরে আসেন ওই যুবক এবং গত বৃহস্পতিবার বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরিস্থিতি আরো অবনতি হলে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা।

কিন্তু ওই যুবকের পরিবার তাকে জামালপুরে না নিয়ে বাড়িতেই রেখে দেন। শনিবার ভোর ৫ টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন সে।

এদিকে ওই যুবকের নমুনা সংগ্রহ করা হয়েছে। একই সঙ্গে তার পরিবারের ১০ সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং তার বাড়ি লকডাউন করা হয়েছে।

বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও প.প. কমকতা ডা. প্রতাপ নন্দী এ তথ্য নিশ্চিত করে জানান, ধর্মীয় রীতি মেনে স্বল্প পরিসরে জানাযা শেষে তাকে দাফন করা হয়েছে এবং তার বাড়ি লকডাউন করা হয়েছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top