বিএনপির মিছিল শেষে বাসে আগুন

বিএনপির মিছিল শেষে বাসে আগুন


সেবা ডেস্ক: ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে আজ বৃহস্পতিবার ভোট চলাকালে রাজধানী ঢাকার নয়াপল্টনে বিএনপির মিছিলের পর একটি বাসে আগুন লাগিয়ে দেয়ার ঘটনা ঘটেছে। অন্যদিকে গুলিস্তান এলাকায় আগুন লেগেছে আরও একটি বাসে। আজ বৃহস্পতিবার দুপুরে এসব ঘটনা ঘটে।

প্রথমে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের বিপরীতে আল-আরাফাহ ইসলামী ব্যাংকের সামনে একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। পরে বঙ্গবন্ধু অ্যাভেনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের পাশে আগুন দেয়া হয় আরেকটি বাসে।

দুপুর সাড়ে ১২টার দিকে ভোটে কারচুপির অভিযোগ তুলে যুবদল নেতা গোলাম মাওলা শাহিন ও খন্দকার এনামুল হকের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয় নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে থেকে। মিছিলটি নাইটিঙ্গেল মোড় ও পুরানা পল্টন এলাকা প্রদক্ষিণ করে। এর পরপরই জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) একটি বাসে আগুন ধরিয়ে দেয়ার ঘটনা ঘটে।

পল্টন থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, কে বা কারা এ আগুন লাগিয়েছে, তা জানা যায়নি। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

অন্যদিকে ফায়ার সার্ভিস সদর দফতরের ফায়ার ফাইটার আনিসুর রহমান বলেন, ‌আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। হতাহতের ঘটনা ঘটেনি।

দুপুর দেড়টার দিকে গুলিস্তানে গোলাপ শাহ মাজার এলাকায় আরেকটি বাসে আগুন ধরে। তবে কীভাবে আগুন লেগেছে, সে বিষয়টি নিশ্চিত করতে পারেননি ফায়ার সার্ভিসের আনিসুর।

তিনি বলেন, আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে এ বিষয়ে বিস্তারিত না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।