দেওয়ানগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নারী নিহত

দেওয়ানগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নারী নিহত


ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসি'র আওতাধীন ডাংধরা ইউনিয়নের বাঘারচর বাজারের দক্ষিণ পার্শ্বে ট্রাকের চাপায় এক নারী নিহত হয়। ২৯ ডিসেম্বর মঙ্গলবার বিকাল প্রায় ৪টার সময় এ ঘটনা ঘটে। 
সরেজমিনে গিয়ে দেখা যায়, ডাংধরা ইউনিয়নের উত্তর গোয়ালকান্দা গ্রামের শুক্কুর আলীর স্ত্রী ফরিদা বেগম (৩৫) নামের এক ভ্যান গাড়ির যাত্রী তমা গ্রুপের ডিটি ৫২ নম্বর ট্রাকের চাপায় পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয় সুত্রে জানা যায়, ফরিদা বেগম তার স্বামীর সাথে ভ্যানযোগে বাঘারচর বাজারে যাওয়ার পথে স্থানীয় আসমাউলের বাড়ির সামনে পৌছালে, তমা গ্রুপের ডিটি ৫২ নং মাটি ভর্তি ট্রাকটি পিছন থেকে ভ্যান গাড়ীকে ধাক্কা দিলে ফরিদা ছিটকে পড়েন, ট্রাকের পিছনের চাকার নিচে পড়ে দেহ ক্ষতবিক্ষত হয় এবং ঘটনা স্থলেই মৃত্যু বরণ করেন। ফরিদার স্বামী ভ্যান চালক শুক্কর আলীকে আহত অবস্থায় দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় লোকজন আসার আগেই ট্রাকের চালক পালিয়ে যায়। 

স্থানীয় লোকজন বিষয়টি সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে জানানো হলে দায়িত্বরত অফিসার ইনচার্জ জোয়াহের হোসেন খান তার পুলিশ সদস্যদের নিয়ে দ্রুত ঘটনা স্থলে এসে লাশটি ময়নাতদন্তের জন্য থানার হেফাজতে নিয়ে যায় এবং গাড়িটি পুলিশের হেফাজতে রাখা হয়।
সানন্দবাড়ী পিআইসি'র পুলিশ পরিদর্শক মোঃ জোয়াহের হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops