ইসলামপুরে মাদরাসা শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ইসলামপুরে  মাদরাসা শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ


লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে গরীব, অসহায় দুঃস্থ ও মাদরাসা শিক্ষার্থীদের  মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (২৯ জানুয়ারি) বিকালে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি'র নির্দেশে গোয়ালের চর ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউপি চেয়ারম্যানের যৌথ উদ্যোগে ইউনিয়নের মহলগিরী দুলাল খান চত্বরে ২৬০জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা মোশাররফ হোসাইনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহাদাৎ হোসেন স্বাধীন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান, ইউপি চেয়ারম্যান শেখ মোহাম্মদ হারুনুর রশীদ প্রমূখ। 

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী মোজতবা বিপুলের সঞ্চালনায়  শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাবেক চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, ইউনিয়ন ওলামা লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, সাবেক মেম্বার আব্দুস সালাম, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, নজরুল ইসলাম প্রমুখ।

ইউনিয়নের ১৫টি হাফিজিয়া ও নূরানী মাদ্রাসার শিক্ষার্থীসহ শীতার্ত মানুষের মাঝে ওই কম্বল বিতরণ করা হয়।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops