ঘাতক বাস চালককে ছেড়ে দেওয়ার ঘটনায় বকশীগঞ্জে তোলপাড়!

S M Ashraful Azom
0
ঘাতক বাস চালককে ছেড়ে দেওয়ার ঘটনায় বকশীগঞ্জে তোলপাড়!
তদন্ত করেন গাজীপুর হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কাদের জিলানী


বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় ১০ বছরের এক শিশু নিহতের ঘটনায় জনতার হাতে আটক হওয়া বাস চালক ও সহকারীকে ছেড়ে দেওয়ার ঘটনায় তোলপাড় শুরু হয়েছে। 

এতে করে বকশীগঞ্জ থানা পুলিশের ভাবমূর্তি নিয়ে প্রশ্ন উঠেছে। ঘাতক বাস চালককে ছেড়ে দেওয়ার খবর ছড়িয়ে পড়লে এলাকায় শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

আরও পড়ুন:>> বকশীগঞ্জ জনতার হাতে আটক আসামীকে ছেড়ে দেওয়ার অভিযোগ




এ ঘটনার তদন্ত করতে আসেন গাজীপুর হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কাদের জিলানী । 

প্রত্যক্ষদর্শীরা জানান, গত ১৩ এপ্রিল সন্ধ্যায় সদর ইউনিয়নের সূর্যনগর এলাকায় ড্রিমল্যান্ড নামে একটি বাস ইয়াকুব আলী (১০) নামে এক শিশুকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যান। 

স্থানীয় এলাকাবাসী বাসটি আটকের চেষ্টা করলে চালক দ্রæত বাসটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় বাট্টাজোড় নতুন বাজারের লোকজন বাসটিকে আটক করেন। একই সাথে বাসের চালক ও চালকের সহকারীকে আটক করেন স্থানীয় লোকজন। 
সড়ক দুর্ঘটনায় শিশু নিহতের ঘটনার পর বাট্টাজোড় নতুন বাজারের লোকজন আটক বাস চালক ও সহকারীকে বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের হাতে সোপর্দ করেন। 

সড়ক দুর্ঘটনায় শিশু নিহতের ঘটনায় বকশীগঞ্জ হাইওয়ে থানায় একটি মামলা রুজু করা হয়। মামলায় ঘাতক চালক ও সহকারী আটক না দেখিয়ে অজ্ঞাতনামা আসামি করা হয়। বাস চালক ও সহকারীকে ছেড়ে দিয়ে অজ্ঞাতনামা আসামি করে মামলা করার ঘটনা জানাজানি হলে এলাকার তোলপাড় শুরু হয়। 
স্থানীয় এলাকায় এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া শুরু হলে গাজীপুর হাইওয়ে জোনের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কাদের জিলানী ১৭ এপ্রিল বিকালে বাট্টাজোড় নতুন বাজার এলাকায় তদন্তে আসেন। একই সঙ্গে সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। বকশীগঞ্জ হাইওয়ে পুলিশের এমন কর্মকান্ডে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

তবে বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নয়ন দাস এ ঘটনা অস্বীকার করে বলেন এ বিষয়ে আমি কোন মন্তব্য করব না।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top