ধুনটে বিএনপি নেতার জলাশয় থেকে মাছ চুরি, গ্রেফতার ২

ধুনটে বিএনপি নেতার জলাশয় থেকে মাছ চুরি, গ্রেফতার ২



রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আকতার আলম সেলিমের জলাশয় থেকে মাছ চুরির অভিযোগে করা মামলায় দুই কৃষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার চকমেহেদী গ্রামের গোলাম হোসেনের ছেলে সাইদুল ইসলাম (৫০) ও অলোয়া গ্রামের সাবান উদ্দিনের ছেলে নুরুল ইসলাম (৫৪)।

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাত ১০ টার দিকে জলাশয় থেকে মাছ চুরির সময় জাল ও মাছ সহ তাদের আটক করে থানায় সোপর্দ করেন বিএনপি নেতা। পরে বিএনপি নেতার দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের কারাগারে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গোপালনগর ইউনিয়নের চকমেহেদী মৌজার রৌহার বিল নামে সরকারি জলাশয়টির আয়তন প্রায় ৫২ বিঘা। ওই জলাশয়টি বার্ষিক দেড় লাখ টাকা মূল্যে তিন বছরের জন্য ইজারা বন্দোবস্ত নিয়েছেন বিএনপি নেতা আকতার আলম সেলিম। তিনি ওই জলাশয়ে বিভিন্ন জাতের মাছ চাষ করেছেন। বর্তমান জলাশয়ে মাছ অনেক মূল্যবান হয়ে উঠেছে।

এ অবস্থায় বুধবার রাতে ওই জলাশয়ে জাল ফেলে মাছ শিকার করতে থাকে নুরুল ইসলাম, সাইদুল ইসলাম ও তার লোকজন। সংবাদ পেয়ে বিএনপি নেতা আকতার আলম সেলিম ও তার লোকজন জলাশয়ে পৌছে নুরুল ইসলাম ও সাইদুল ইসলামকে আটক করেন। এ ঘটনায় বিএনপি নেতা আকতার আলম সেলিম বাদি হয়ে  বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় নুরুল ইসলাম ও সাইদুল ইসলাম সহ চর জনের নাম উল্লেখ পূর্বক ৭/৮জনকে আসামী করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মাছ চুরির অভিযোগে করা মামলায় দুই আসামীকে গ্রফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।