কাজিপুরের পোষাক শ্রমিকদের অভয় দিলেন এমপি জয়

কাজিপুরের পোষাক শ্রমিকদের অভয় দিলেন এমপি জয়



কাজিপুর প্রতিনিধি:  বাংলাদেশের অন্যতম তৈরি পোষাক কারখানা স্ট্রান্ডার্ড প্রæপে কর্মরত কাজিপুরের শ্রমিকদের অভয় বাণী শোনালেন জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

 
 বৃহস্পতিবার (২০ মে) বিকেলে এমপি জয় এ সংক্রান্ত একটি লিখিত বিবৃতি তার সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস আপ এ  পোস্ট করেছেন। জানা গেছে, পবিত্র ঈদুল আজহার ছুটি বাড়ানোকে কেন্দ্র সৃষ্ট  শ্রমিক গোলযোগের কারণে স্ট্যান্ডার্ড প্রæপ কর্তৃপক্ষ বেশ কয়েকজন শ্রমিকদে চিহ্নিত করে ছাটাইয়ে তালিকা করেন। 

এ খবর প্রকাশিত হবার পরে ঈদের পরে কারখানায় যোগ দিতে যাওয়া কাজিপুরের শ্রমিকদের  মধ্যে ছাটাই আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

বিষয়টি উপলব্ধি করে এমপি জয় কারখানার মালিকপক্ষের সাথে কথা বলেন।  এরপর তিনি ঈদের ছুটি কাটিয়ে  শ্রমিকদের নির্ভয়ে কাজে যোগদান করার আবহান জানান। 

তিনি উল্লেখ করেন, পবিত্র ঈদুল ফিতরের ছুটির পূর্বে দুঃখজনকভাবে স্ট্যান্ডার্ড গ্রুপের একটি ফ্যাক্টরিতে ছুটি প্রদান কে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা ঘটে থাকে। এ বিষয়কে কেন্দ্র করে গার্মেন্টস এ কর্মরত আমার সকল প্রিয় ভাই বোনদের মাঝে কিছু আতঙ্ক ছড়িয়ে পড়েছে বলে আমি অবহিত হয়েছি। সঙ্গে সঙ্গে আমি স্ট্যান্ডার্ড গ্রুপের সর্বোচ্চ কর্তৃপক্ষের সাথে  আলাপ করেছি এবং কোনো নিরীহ ভাই বোনদের কে যেন হয়রানি র না করা হয় সে বিষয়ে তাদেরকে অনুরোধ জানিয়েছি এবং তারাও আমাকে আশ্বস্ত করেছেন যে কোনো নিরীহ নিরপরাধ ভাই-বোনকে কোনরকম হয়রানি করা হবে না। যারা কোনরকম অপ্রীতিকর ঘটনার সাথে জড়িত নয় তারা সকলেই নির্বিঘেœ নিরাপদে ইনশাআল­াহ ছুটির পরে কাজে যোগদান করতে পারবেন এবং স্বাভাবিক ভাবেই তাদের কার্যক্রম পরিচালিত হবে। আমি গার্মেন্টসে কর্মরত আমার সকল প্রিয় ভাই বোনদের কে অনুরোধ করবো আপনারা কোনরকম অমুলক কথায় আতঙ্কিত হবেন না। ঈদের ছুটি শেষে সকলেই কাজে যোগদান করবেন এবং সুন্দর পরিবেশে যার যার দায়িত্ব পালন করবেন। 
  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।