রৌমারীতে শিশু নির্যাতনে মাদ্রাসার শিক্ষক আটক

S M Ashraful Azom
0
রৌমারীতে শিশু নির্যাতনে মাদ্রাসার শিক্ষক আটক




শফিকুল ইসলাম: হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীকে নির্যাতনের ঘটনায় গোলাম মোস্তাফা (২৪) নামের এক শিক্ষককে আটক করেছে রৌমারী থানার পুলিশ। বুধবার (১৭ জুন) দিনগত মধ্য রাতে কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের আবু হোরায়রা নুরানী মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার ফুলপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

পুলিশ ও নির্যাতনের শিকার শিশুর পরিবার সুত্রে জানা গেছে, গত বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে আবু হোরায়রা নুরানী মাদ্রাসার শিক্ষার্থী শরিফুল ইসলাম সজিব (১০)সহ কয়েকজন শিক্ষার্থী ঘুমাচ্ছিল। ঘুমের কিছুক্ষনের মধ্যে ওই মাদ্রাসার শিক্ষক গোলাম মোস্তফা শিক্ষার্থীদের ঘুম থেকে ডেকে নিয়ে বেধরক বেত্রাঘাত করতে থাকে। এসময় সজিব, কাউসার, ফাহিম, মিশকাত ও মোস্তফা মিয়া অসুস্থ হয়ে পড়ে। ঘটনাটি যাতে জানাজানি না হয় সে জন্য তাদেকে মাদ্রাসার শ্রেণীর কক্ষে আটক রাখে। সন্ধ্যার দিকে আত্মীয়র মাধ্যমে সজিবকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে সজিবের বাবা বাদী হয়ে হাফেজ গোলাম মোস্তফাকে আসামী করে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, শিশু নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি এবং আসামীকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।
  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top