উল্লাপাড়ার সলপে ব্যক্তিগত অর্থে চেয়ারম্যান শওকাতের রাস্তা নির্মাণ

উল্লাপাড়ার সলপে ব্যক্তিগত অর্থে চেয়ারম্যান শওকাতের রাস্তা নির্মাণ



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সলপ ইউনিয়নে অবহেলিত জনপদে জনগণের যাতায়াত সুবিধা জন্য নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করছেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান।

 ইউনিয়নের সলপ বড়বাড়ি সড়ক সেতু হতে বাহিমান গ্রাম হয়ে হাবিবগঞ্জ পর্যন্ত ২ কিঃ মিঃ কাচা সড়ক নির্মাণ কাজ চলছে। নদী পাড়ের ৬-৮ টি গ্রামের লোকজনের চলাচলের সুবিধার জন্য প্রায় ৫ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে এ সড়কটি। 

চেয়ারম্যান শওকাত ওসমান জানান, অবহেলিত জনপদে দীর্ঘদিন ধরে উন্নয়নের কোন ছোয়া লাগেনি। বর্তমান সংসদ সদস্য তানভীর ইমাম সলপ ইউনিয়নের বাসিন্দা হওয়ার সুবাদে অগ্রাধিকার ভিত্তিতে এলাকার উন্নয়ন সম্পন্ন করা হচ্ছে। প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতি মোতাবেক ‘প্রতিটি গ্রাম হবে শহর” তারই ধারাবাহিকতায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের মাধ্যমে এ জনপদের উন্নয়ন এগিয়ে নেওয়া হচ্ছে। ইউনিয়নের সলপ বড়বাড়ি হতে হাবিবগঞ্জ পর্যন্ত নদী পাড়ের গ্রামগুলোর মানুষের চলাচলের কোন রাস্তা না থাকায় এলাকাবাসির দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে ৫ লাখ টাকা ব্যয়ে আমার (শওকাত) ব্যক্তিগত অর্থ দিয়ে সড়কটি নির্মাণের কাজ চলমান রয়েছে। সড়কটি নির্মিত হলে এলাকার শিক্ষার্থীরা সহজেই স্কুল-কলেজে যাতায়াত করতে পারবে। কৃষকের উৎপাদিত পণ্য পরিবহন থেকে শুরু করে জন সাধারনের চলাচল সহজতর হবে।

বাহিমান গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাক বলেন, এলাকাবাসির দীর্ঘ দিনের দাবি পূরণ হতে চলেছে। সড়ক পথটি নির্মাণ সম্পন্ন হলে পাশ্ববর্তী গ্রামের প্রায় ১৫ হাজার মানুষের যাতায়াতের কোন সমস্যা থাকবে না।
  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।