প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশনের সহযোগীতা পেল ক্যান্সার আক্রান্ত রোগী

প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশনের সহযোগীতা পেল ক্যান্সার আক্রান্ত রোগী



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ছমুদুল হক বাড়ীর দিন মজুর কবির আহমদের স্ত্রী লায়লা বেগম ক্যান্সার আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছেন। 

তার চিকিৎসার খরচের জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০ হাজার টাকা, একই ভাবে বিদ্যুৎ স্পৃষ্টে নিহত ৬ নম্বর ওয়ার্ড এলাকার ডেকোরেশন শ্রমিক আমান উল্লাহর অসহায় পরিবারকে ২০ হাজার টাকার আর্থিক সহযোগীতা প্রদান করেন।

বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকার প্রবাসীদের নিয়ে গঠিত প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ক্যান্সার আক্রান্ত  অসহায় রোগীর স্বামী কবির আহমদ ও বিদ্যুৎ স্পৃষ্টে নিহত আমান উল্লার বড় ভাই আহমদ নবীকে ২০ হাজার করে মোট ৪০ হাজার টাকার নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

রবিবার (১৮ জুলাই) সকালে উভয় পরিবারে সংগঠনের পক্ষে নগদ আর্থিক অনুদান প্রদান করেন সংগঠনের সভাপতি শরীফ মুহাম্মাদ হারুন।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সদস্য মুহাম্মদ আব্দুল্লাহ, প্রতিনিধি হিসেবে ছিলেন মিনজিরীতলা হাকিমিয়া দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল্লাহ, সেগুন বাগান মাদরাসার শিক্ষক মাওলানা নিজাম উদ্দীন আল-হোসাইনী, মাওলানা জমির উদ্দিন, মোহাম্মাদ আব্দুর রহিম, মোহাম্মাদ ওবাইদুল্লাহ প্রমূখ।

সংগঠনের সাধারণ সম্পাদক ওসমান গণি বলেন, 'আমাদের সংগঠন পরিচালিত হয় প্রবাসীদের সহায়তায়। বিশেষ করে এলাকার অসহায় লোকদের পাশে দাড়ানোই আমাদের মূল লক্ষ্য।' 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।