বকশীগঞ্জে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরণ

বকশীগঞ্জে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরণ



বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দুস্থ নারীদের মাঝে ৮ আগস্ট রোববার সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। 
জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।
সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস এর সভাপতিত্বে আলোচনা সভায় এসময় উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলমগীর আজাদ, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, উপজেলা ভেটেরিনারী সার্জন ডা. শিহাব উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা আশরাফুল ইসলাম রিয়েল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুলতান মাহমুদ, বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রহিম, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, উপজেলা প্রেসক্লবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু।
এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপকারভোগীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ৭ জন দুস্থ নারীকে সেলাই মেশিন বিতরণ করা হয়। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।